নারায়ণগঞ্জ আইন কলেজে শামীম ওসমানের জন্মদিন পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জবাসীর সেবায় নারায়ণগঞ্জের প্রভাবশালী আওয়ামীলীগ নেতা ও সংসদ সদস্য একেএম শামীম ওসমানের দীর্ঘায়ু কামনা করে তার জন্মদিনে দোয়া মাহফিল করেছে নারায়ণগঞ্জ আইন কলেজ ছাত্র-ছাত্রী সংসদ। এতে ছাত্র-ছাত্রী সংসদের নেতৃবৃন্দ ও সাধারণ শিক্ষার্থী সহ শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

জানাগেছে, নারায়ণগঞ্জ আইন কলেজ পরিচালনা পর্ষদ সভাপতি পদে দায়িত্ব পালন করছেন এমপি একেএম শামীম ওসমান।

২৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জ আইন কলেজ ছাত্র-ছাত্রী সংসদের ভিপি এমএম হাসান ও জিএস আমজাদ হোসেনের উদ্যোগে এমপি শামীম ওসমানের জন্মদিন পালন করা হয়। এমপি শামীম ওসমানের ৫৮তম জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত শেষে আইন কলেজের শিক্ষার্থীদের সাথে নিয়ে কেক কাটেন আইন কলেজের ভিপি এমএম হাসান ও জিএস আমজাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ আইন কলেজের অধ্যক্ষ অ্যাডভোকেট মোঃ সাখওয়াত হোসেন খান ভূঁইয়া, কলেজের প্রভাষক অ্যাডভোকেট মোঃ রবিউল আমিন রনি, আইন কলেজের ছাত্র-ছাত্রী সংসদের এজিএস শাহাদাত হোসেন, ছাত্র নেতা জাহেদুল ইসলাম, দেবাসিশ, ইকবাল হোসেন, প্রশান্ত, হাসান, বিপ্লব, সাফায়েত, শোভা আক্তার, উর্মি, মেহেদী হাসান, মুশফিক, রবিন, টিটু, জাহানারা, মনিরা, লিজা, ঝুমা, সুমা, ইতি, সাথী, বিথি, তুলসি, সারমিন, সৌদিয়া, রোকেয়া সহ অন্যান্য শিক্ষার্থীরা।