বন্দরের ধামগড় ইউনিয়নে চেয়ারম্যান মাসুমকে এমপি সেলিম ওসমানের সমর্থন ঘোষণা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মাসুম আহাম্মেদকে আগামী নির্বাচনেও সমর্থন ঘোষণা করেছেন নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান। তিনি বলেছেন নৌকা হোক কিংবা লাঙ্গল হোক মাসুম আহাম্মেদকেই আমাদের সমর্থন রইলো। ধামগড় ইউনিয়নের চেয়ারম্যান মাসুমকে পুণরায় নির্বাচিত করার অনুরােধ করেছেন তিনি।

ধামগড় ইউনিয়নের মানুষের সাথে উন্নয়ন বিষয়ক মতবিনিময় সভায় ১৯ ফেব্রুয়ারি শুক্রবার সন্ধ্যায় এমপি সেলিম ওসমান এ ঘোষণা দেন। এর আগে কোরআন তেলওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়। পরে ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় অতিথিদের।

প্রধান অতিথির বক্তব্যে সেলিম ওসমান বলেন, ভােটের মধ্যে দিয়ে জয় হতে হবে, সেলিম ওসমানের মনােনয়নে না। সেলিম ওসমানের মনােনয়ন দেওয়ার যােগ্যতা নাই। তােমরা জনগণের কাছে যাও, তাদের সাথে ভালাে সম্পর্ক স্থাপন করাে, লাঙ্গলে লাথি দিয়ে পা ভাঙ্গার দরকার নাই।

সেলিম ওসমান আরও বলেন, আমার ৭টি ইউনিয়ন পরিষদের মধ্যে একটি ইউনিয়নের চেয়ারম্যান মারা গেছেন। করােনার কারণে ১ বছর উন্নয়ন করতে পারেনি। তাই আমি আশা করবাে, ৬টি ইউনিয়নে পুনরায় আগের চেয়ারম্যানদের নির্বাচিত করুন।

এসময় ধামগড় ইউনিয়নটিতে মুক্তিযােদ্ধার অনুরােধে মসজিদ ও একটি মন্দির নির্মাণ করে দেওয়ার আশা ব্যক্ত করেন সেলিম ওসমান। অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযােদ্ধা এম এ রশিদ।

ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মাে, শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খােকন সাহা, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বাবু চন্দন শীল, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, বন্দর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিলা হােসনে শান্তা।

অনুষ্ঠানে ধামঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ আহমেদ বলেন, ১৯৬৪ সালে আমাদের ইউনিয়ন প্রতিষ্ঠিত হয়েছিলাে। তখন থেকেই আমরা ইউনিয়নের কার্যক্রম জরাজীর্ণ ভবনে করতাম। এখানে একটা স্কুল ছিল না, এখন এমপি মহােদয়ের মাধ্যমে ইউনিয়ন ভবন ও স্কুল হয়েছে। এছাড়া বিভিন্ন খাত থেকে রাস্তা–ঘাট সহ নানা প্রকল্পে প্রায় অর্ধশত কোটি টাকার উন্নয়ন হয়েছে। এসময় এমপির কাছে ৬নং ওয়ার্ডে একটি প্রাথমিক বিদ্যালয় ও ইউনিয়নের খেলার মাঠদাবী করেন চেয়ারম্যান।

এ ছাড়া অনুষ্ঠানে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন- মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হােসেন ভূঁইয়া সাজনু, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, গােগনগর ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন আহম্মেদ। অনুষ্ঠান শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।