মসজিদ ও মাদ্রাসায় মেয়র আইভীর হস্তক্ষেপ: বিস্তারিত তুলে ধরলো উলামা পরিষদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী মসজিদ ও মাদ্রাসায় অনৈতিক হস্তক্ষেপ করছেন বলে অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে নারায়ণগঞ্জ মহানগর উলামা পরিষদ।

এর আগে গত ১২ ফেব্রুয়ারি একই অভিযোগে শহরের চাষাঢ়ায় জুমার পরে মহানগর উলামা পরিষদের ব্যানারে সমাবেশ করে হেফাজতের নেতারা।

১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বেলা ৩টায় নারায়ণগঞ্জ প্রেস ক্লাব ভবনের তৃতীয় তলার সিনামন রেস্তোরাঁয় একই ব্যানারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। ঘন্টাব্যাপী চলে এ সংবাদ সম্মেলন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মহানগর উলামা পরিষদের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান, সহ-সভাপতি মুফতি আনিস আনসারী, সাধারণ সম্পাদক মুফতি হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর আহমদুল্লাহ, অর্থ সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ। উপস্থিত সকলেই ধর্মীয় সংগঠন হেফাজতে ইসলামের পদধারী নেতা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মুফতি হারুনুর রশিদ সিটি মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর বিরুদ্ধে অভিযোগ তুলে বলেন, সিটি মেয়র নগরীর মাসদাইরে অবস্থিত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের অধীন সিটি কবরস্থান সংলগ্ন হাফেজীয়া মাদরাসা উচ্ছেদ করেছেন এবং চাষাঢ়ায় অবস্থিত বাগে জান্নাত জামে মসজিদ ও দাওরায়ে হাদীস মাদরাসায় হস্তক্ষেপ করছেন। মেয়র মসজিদ ও মাদরাসার কাজ করতে দিচ্ছেন না বলেও অভিযোগ উলামা পরিষদ নেতাদের।

গণমাধ্যমকর্মীদের এক প্রশ্নের জবাবে হেফাজতে ইসলাম ও উলামা পরিষদের মহানগর শাখার সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান বলেন, তাদের সংগ্রহে সকল দলিল ও নথিপত্র রয়েছে।