আড়াইহাজারে আজাদের উপর সন্ত্রাসী হামলা, সায়েমের প্রতিবাদ ও নিন্দা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম। একই সঙ্গে সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহণের আহ্বান জানান তিনি। নতুবা জনগণ একদিন ভোটের মাধ্যমে এই সন্ত্রাসী হামলার জবাব দিবে বলেও মন্তব্য করেন তিনি ।

১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার সন্ধ্যায় এক বিবৃতিতে তিনি এই প্রতিবাদ ও নিন্দা জানান। বিবৃতিতে তিনি বলেন, একটি অসহায় পরিবারের পাশে দাঁড়াতে গিয়েছিলেন বিএনপির কেন্দ্রীয় নেতা নজরুল ইসলাম আজাদ। সেখানে আওয়ামী সন্ত্রাসীদের ন্যাক্কারজনক হামলার ঘটনা জাতি মেনে নিবেনা। আমরা জেলা স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে তীব্র নিন্দা জানাই। স্বৈরাচারী সরকারের সন্ত্রাসী বাহিনী বেপরোয়া হয়ে ওঠেছে। একদিন দেশের জনগণ ভোটের মাধ্যমে এর জবাব দিবে।

এদিকে জানাগেছে, মঙ্গলবার আড়াইহাজারের খাগকান্দা ইউনিয়নের ইসমাইল নামে বিএনপির এক কর্মীর বাড়িতে যান নজরুল ইসলাম আজাদ। তিনি ইসমাইলের ঘর তোলার জন্য টিন ও আনুষঙ্গিক জিনিসপত্র দেন। সেখানে গেলে সন্ত্রাসীরা আজাদের পিছু নেয়। এরপর ইউনিয়ন বিএনপির সভাপতি বেলায়েত হোসেনের বাড়িতে গেলেও সেখানে সন্ত্রাসীরা মহড়া দেয়। সেখান থেকে জেলা বিএনপির সদস্য জুয়েল হোসেনের বাড়িতে গেলে সেখানে সন্ত্রাসীরা হামলা চালায়। একই সময়ে বেলায়েত হোসেনের বাড়িতেও হামলা চালায়। ওই সময় নজরুল ইসলাম আজাদের গাড়ি ও তিনটি মটরসাইকেল ভাংচুর করে আগুন ধরিয়ে দেয় এবং আরো ৫টি মটর সাইকেল ছিনিয়ে বলে অভিযোগ করেছে বিএনপি।