সোনারগাঁও থেকে নারী মাদক ব্যবসায়ী গ্রেপ্তার, গাঁজা উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর হতে ১ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। ওই সময় এক নারী মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী।

তিনি জানান, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গত ৮ ফেব্রুয়ারি সোমবার রাত সাড়ে ৮টায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কাঁচপুর এলাকায় র‌্যাব-১১, সিপিএসসি’র বিশেষ অভিযানে ১ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয় এবং অবৈধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরাবরাহের দায়ে মোছাঃ রোকসানা নামক এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামী নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন সেনপাড়া এলাকার মোঃ ইসরাফিলের স্ত্রী। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে দীর্ঘদিন যাবৎ নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজার ব্যবসা চালিয়ে আসছে।

উল্লিখিত আসামী বিভিন্ন কৌশলে কুমিল্লা জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামী স্বীকার করে যে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে এবং বিশেষ কৌশলে পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদী সহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে থাকে।