সোনারগাঁয়ের মাদক ব্যবসায়ী আমান সিদ্ধিরগঞ্জে র‌্যাবের র‌্যাব হাতে গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফো ডটকম:

র‌্যাব-১১ এর অভিযানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় অভিযান চালিয়ে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। ওই মাদক ব্যবসায়ীর কাছ থেকে ৪’শ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়েছে। ১০ ফেব্রুয়ারি বুধবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী।

তিনি জানান, গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গত ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার রাত সাড়ে ১১টায় র‌্যাব-১১, সিপিএসসি’র মাদক বিরোধী অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সানারপাড় এলাকা হতে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয়ের সময় ৪’শ পিস ইয়াবাসহ মোঃ আমান হোসেন নামক একজন মাদক ব্যবসায়ীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়।

এসময় গ্রেপ্তারকৃত আসামীর হেফাজত হতে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায় যে, গ্রেপ্তারকৃত আসামী মোঃ আমান হোসেন নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানাধীন নুনেরটেক চর কমলাপুর এলাকার মৃত মহর আলীর ছেলে। সে পেশায় একজন রং মিস্ত্রি। দীর্ঘদিন যাবৎ রং মিস্ত্রি পেশার আড়ালে সে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য সে কক্সবাজার হতে অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।