ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ নির্বাচিত হয়ে যা বললেন সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ ওসি হিসেবে মনোনীত হয়েছেন সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান। আইন শৃঙ্খলা ও জনগণের নিরাপত্তা রক্ষাসহ বিভিন্ন কাজে বিশেষ অবদান রাখায় তাকে শ্রেষ্ঠ ওসি হিসেবে তাকে পুুরস্কৃত করা হয়েছে। শ্রেষ্ঠ ওসি মনোনীত হওয়ায় পুলিশ প্রশাসনের পক্ষ থেকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়।

২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার ঢাকা রেঞ্জের অফিসে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেনÑ বাংলাদেশ পুুলিশের ডিআইজি মোঃ আবু কালাম সিদ্দিক, অতিরিক্ত ডিআইজি (অপ্স এন্ড ইন্টিঃ) মোঃ আসাদুজ্জামান, বিপিএম (বার) ও নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশীদ, বিপিএম(বার), পিপিএম(বার)।

শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হওয়ার পর মনিরুজ্জামান বলেন, আমার সব সময়ের চাওয়া জনগণের নিরাপত্তা প্রদানের স্বার্থে সার্বক্ষণিক দায়িত্বশীল থাকা। সোনারগাঁবাসী আমাকে আমার কাজে সহযোগিতা করায় আমি এ পুরস্কার অর্জন করতে পেরেছি। সে জন্য সোনারগাঁবাসীকে ধন্যবাদ জানাই। আজকের এই স্বীকৃতি আমাকে আরো আন্তরিকভাবে কাজ করার প্রেরণা যোগাবে।

তিনি আরো বলেন, নিজ নিজ অবস্থান থেকে আমরা যদি নিজেদের সেরাটা দিতে পারি, তবেই আমরা জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরি করতে পারি। আগামীর পথচলায় আমার এই অবস্থান এবং দায়িত্ব যেন অতীতের মত পালন করতে পারি, আমি সোনারগাঁবাসীর কাছে সেই আশীর্বাদ চাইছি।