ছাত্রদলের সংঘর্ষে আহত নেতাকর্মীদের খোঁজখবর নিলেন বিএনপির শীর্ষ নেতারা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নেতাকর্মীদের সঙ্গে পদবঞ্চিত ছাত্রদলের নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় আহত নেতাকর্মীদের দেখতে গিয়েছেন বিএনপির শীর্ষ নেতারা। ঘটনার পরপরই হাসপাতালে দেখতে যান জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, সদস্য সচিব অধ্যাপক মামুন মাহামুদ সহ অন্যান্য শীর্ষ নেতারা।

৭ ফেব্রুয়ারি রবিবার বিকেলে ফতুল্লার আহত সাগর সিদ্দিকীকে ও উজ্জলেকে দেখতে গিয়ে তাদের চিকিৎসার খোজ খবর নেন জেলা বিএনপির শীর্ষ নেতারা।

আহত ছাত্রদল নেতা সাগর সিদ্দিকী ও তাতীদল নেতা উজ্জলকে দেখতে যান জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহামুদ, ফতুলা থানা বিএনপির আহাবায়ক ও সদর উপজেলা চেয়ারম্যান আজাদ বিশ্বাস, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও ফতুল্লা থানা বিএনপির সদস্য সচিব নজরুল ইসলাম পান্না মোল্লা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক জাহিদ হাসান রোজেল, জেলা বিএনপির সদস্য একরামুল কবির মামুন, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক নাদিম হাসান মিঠু, যুবদল নেতা সাদেকুর রহমান সাদেক, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি রাসেল মাহামুদ প্রমূখ।

উল্লেখ্য, শনিবার বিকেলে জেলা বিএনপির আহবায়ক তৈমুর আলম খন্দকারের বাসায় অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়। সভাস্থলের বাহিরে ছাত্রদলের দুই গ্রুপের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। ওই সময় সাগর সিদ্দিকী ও উজ্জল রক্তাক্ত জখম হোন।