শেখ হাসিনা ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী: মন্ত্রী গাজী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-১(রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্রীড়াবান্ধব প্রধানমন্ত্রী। প্রত্যেকটা খেলায় শেখ হাসিনা সহযোগিতা এবং উৎসাহ দিয়ে থাকেন। আন্তর্জাতিক টূর্ণামেন্টের জন্য বাংলাদেশ নিরাপদ আভাস ভূমি। ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার গাজীরপুরে শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে তৃতীয় আন্তর্জাতিক যুবসংহতি আরচারী প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠান মন্ত্রী এ কথা বলেন।

পাট ও বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, আন্তর্জাতিক টুর্নামেন্টের মাধ্যমে বাংলাদেশের ব্যবসা বাণিজ্যের সম্প্রসারণ হবে। দেশের পরিচিতি বৃদ্ধি পাবে। সংঘাত দূর হবে। ভবিষতে বাংলাদেশ আরো ভালো টুর্নামেন্ট উপহার দেবে। মন্ত্রী আরও বলেন, আমরা বাঙালীরা গর্বিত সফলভাবে আন্তর্জাতিক টূর্ণামেন্ট আয়োজন করতে পেরে। সৌদি আরব এবং বাংলাদেশের মধ্যে সুসম্পর্ক রয়েছে।

জানাগেছে, এবারের আসরে বাংলাদেশে ভারত সৌদি আরব ইরান জার্মানী সহ বিশ্বের ২৩টি দেশ অংশ নেয়। ভারত ০৪টি স্বর্ণসহ সর্বমোট ১০টি পদক পেয়ে ১ম হয়েছে এবং বাংলাদেশ ২টি স্বর্ণসহ সর্বমোট ০৯টি মেডেল পেয়ে ২য় স্থান অর্জন করে। মন্ত্রী গোলাম দস্তগীর গাজী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছেন।

এসময় উপস্থিত ছিলেন- ইসলামিক সলিডারিটি স্পোর্টস ফেডারেশনের মহাসচিব মোহাম্মদ এসএম আলগার্নাস, কোষাধ্যক্ষ বিনদাল্লাক আবদুল্লাজিজ সাদ এ, ওয়ার্ল্ড আরচারির মহাসচিব টম ডিলেন, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ফখরুদ্দিন হায়দার (অবঃ), বাংলাদেশ আরচ্যারি ফেডারেশনের সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল ও টূর্নামেন্ট কমিটির সদস্য সচিব রশিদুজ্জামান সেরনিয়াবাত প্রমুখ।