এমপি সেলিম ওসমান ও এমপি খোকার প্রশংসা করলেন জাপা’র মহাসচিব জিএম বাবলু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, নারায়ণগঞ্জে যে সমস্ত অঙ্গ সংগঠনের কমিটি আনা হয়েছে তা দলের গঠনতন্ত্র মোতাবেক বাতিল করা হলো। স্থানীয় এমপি ও নারায়ণগঞ্জ জেলা ও মহানগর মহানগর জাতীয় পার্টির সুপারিশ ছাড়া কোনো কমিটি দেয়া হবে না।

৬ ফেব্রুয়ারি শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় নারায়ণগঞ্জ রাইফেলস ক্লাবে জেলা ও মহানগর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুুতি পূর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, এখানকার নেতাকর্মীদের উপস্থিতি প্রমাণ করে রংপুরের পর নারায়ণগঞ্চ জেলা জাতীয় পার্টির একটি শক্তিশালী ঘাটি।

তিনি প্রয়াত এমপি বীরমুক্তিযোদ্ধা নাসিম ওসমান প্রসঙ্গে বলেন, নাসিম ওসমান আমার ঘনিষ্ঠ বন্ধু ছিলেন, আমরা একসাথে ঢাকা বিশ্ববিদ্যালয়ে লেখাপড়া করেছি ১৯৬৯ সাল থেকে সেই থেকে আমাদের সম্পর্ক। দলের জন্য তার অবদানের কথা জাতীয় পার্টির নেতৃবৃন্দ ও কর্মীরা কখনো ভুলতে পারবে না।

এসময় তিনি উন্নয়ন প্রসঙ্গে বলেন, জাপা চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদের ৯ বছরের শাসন জনগণ কখনো ভুলবে না, উনার সপ্ন বাস্তবায়নে আমরা সেই ধারাবাহিকতা বজায় রাখতে বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাতীয় পার্টি সহযোগিতা করছে বিরোধীদল হিসেবে।

তিনি আরও বলেন, এমপি সেলিম ওসমান শুধু দলের জন্যই নয় তিনি দেশের নিট শিল্প এগিয়ে নিতে বিশ্বে বিকেএমইর সভাপতি হয়ে নেতৃত্ব দিচ্ছেন। এই করোনাকালীন সময়ে তিনি এবং এমপি লিয়াকত হোসেন খোকা যেভাবে জনগণকে সাহায্য সহযোগিতা করেছেন তা আমরা প্রকাশিত গণমাধ্যমে দেখেছি। তাই উনাদের সঠিক নেতৃত্বে জাতীয় পার্টি নারায়নগন্জে আজ সুসংগঠিত।

এসময় এমপি লিয়াকত হোসেন খোকার সভাপতিত্বে ও রিপন ভাওয়ালের সন্চালনায় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত মহাসচিব এটিইউ তাজ রহমান, রেজাউল ইসলাম ভূইয়া, জাতীয় পার্টির এমপি আদেলুর রহমান, প্রেসিডিয়াম সদস্য তারেক আদিল, গোলাম মোহাম্মদ রাজু, জেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুুতি কমিটির আহবায়ক সানাউল্লাহ সানু, সদস্য সচিব হানিফ মিয়া, মহনগরের আহবায়ক আক্রাম আলী শাহিন, সদস্য সচিব কাউন্সিলর আফজাল হোসেন, সদর উপজেলার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আমিনুল ইসলাম, সিদ্ধিরগঞ্জ থানা জাতীয় পার্টির সভাপতি কাজী মোঃ মোহসীন, সোনারগাঁও উপজেলা জাতীয়পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল প্রমূখ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন বন্দর ইউপি চেয়ারম্যান এহসান উদ্দিন, মুছাপুরের ইউপি চেয়ারম্যান মাকসুদ আহম্মেদ, কলাগাছিয়া ইউপি চেয়ারম্যান দেলোয়ার প্রধান, জেলা জাতীয় মহিলা পার্টির সভানেত্রী বেগম আঞ্জুমান আরা ভূইয়া, সাংগঠনিক সম্পাদক শারমিন, জাপা নেতা বাচ্চু মিয়া, মাইনু উদ্দিন, আজহারুল ইসলাম জিন্নাহ, আবু সাঈদ চৌধুরী, এ্যাড মজিদ, এ্যাড বাবুল আহমেদ, শহর যুব সংহতির সহ সভাপতি মতিউর রহমান মুক্তি, সাংগঠনিক সম্পাদক শেখ মনির হোসেন, দপ্তর সম্পাদক মোজাম্মেল হোসেন লিটন, মোঃ নুর ইসলাম, মোঃ ইসমাইল হোসেন টিটু, বিপ্লব শেখ সহ অংগসংগঠনের নেতৃবৃন্দ।

প্রয়াত জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ ও নাসিম ওসমান সহ সকল মৃতব্যাক্তির রুহের মাগফেরাত এবং জিএম কাদের এর রোগ মুক্তি কামনায় দোয়া পরিচালনা করেন ওলামা পার্টির সভাপতি মাওলানা আম্বর আলী।