আড়াইহাজারে শেখ রাসেল শিশু কিশোর পরিষদ নেতাকে হত্যা চেষ্টা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে শেখ রাসেল শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক মাইনুল হাসান শান্তকে গলায় ফাঁস দিয়ে হত্যার চেষ্টা করায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। আহত শান্ত সখেরগাঁও গ্রামের আবু কালামের ছেলে।

ঘটনাটি ঘটেছে গত ৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুর ২টায় উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা এলাকায়।

থানার অভিযোগ সুত্রে জানাযায়, পুর্ব শত্রুতার জেরে কয়েকজন সন্ত্রাসী শান্তকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। ঘটনাটি ওই দিন শান্ত সাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে জানানোর জন্য বাড়ি থেকে বের হন। শান্ত পরিষদের কাছে আসলে আগে থেকে উৎপেতে থাকা সন্ত্রাসী মনোয়ার হোসেন রনি, নাহিদ, আফজাল, এনামুল, রবিউল ইসলাম মিলে তাকে ইউনিয়ন পরিষদের পেছনে কলাবাগানে নিয়ে যায়।

সেখানে নিয়ে শান্তকে এলাপাথারী মারধর করে। রনির হাতে থাকা ধারালো চাকু দিয়া তার ডান হাতের কব্জির উপর পোচ মারিয় রক্তাত্ব জখম করে। এক পর্যায়ে সন্ত্রাসীরা শান্তর গলায় পাটের রশি দিয়ে ফাঁস দিয়ে হত্যার চেষ্টা করে। তখন তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে সন্ত্রাসীরা দৌড়ে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন। এ ব্যাপারে শান্ত বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে আড়াইহাজার থানার ওসি মোঃ নজরুল ইসলাম জানান, অভিযোগের বিত্তিতে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।