আড়াইহাজারে প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণে এমপি বাবু ও ডিসি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার মাযহারুল হক অডিটরিয়ামে ১ ফেব্রুয়ারি সোমবার দুপুরে উপজেলার বীরমুক্তিযোদ্ধা, সরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সুশীল সমাজ ও গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে গুণগত শিক্ষা ও টেকসই উন্নয়ন নিশ্চিত করণে নবযোগদানকৃত জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার, উপজেলা নির্বাহী অফিসার সোহাগ হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার কাজী ওয়াজ উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা রুহুল আমীন, লাল মিয়া, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, সহকারী কমিশনার ভুমি মো: উজ্জল হোসেন, ফতেহপুর ইউপি চেয়ারম্যান আবু তালেব মোল্লা, থানার ওসি নজরুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা কাজী আনোয়ার হোসেন, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মাহমুদা আক্তার, নির্বাচন কর্মকর্তা সুলতানা এলিন, সমবায় কর্মকর্তা নাহিদা নাছরিন, মহিলা বিষয়ক কর্মকর্তা নাছরিন সুলতানা, আড়াইহাজার থানা প্রেসক্লাব সভাপতি মাসুম বিল্লাহ, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি গিয়াস উদ্দিন, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি লোকমান হোসেন প্রমুখ।

এর আগে জেলা প্রশাসক উপজেলা পরিষদের হল রুমে আলেমদের সাথে মতবিনিময় ও এতিম শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করেন। একই সঙ্গে প্রতিবন্ধিদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন।

সভায় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। আমি সব সময় মুক্তিযোদ্ধাদের পাশে থেকে কাজ করে যেতে চাই। তিনি সকল মুক্তিযোদ্ধাদের সহযোগিতা চান।

তিনি আরো বলেন, আমার পরিবারে সবাই শিক্ষক। আমি শিক্ষকদের নিয়ে কাজ করতে চাই। সর্বপরি সুন্দর নারায়ণগঞ্জ করতে সকলের সহযোগিতা কামনা করেন।