বন্দরে সন্ত্রাসী হামলায় ডেকোরেটর শ্রমিক সহ আহত ২

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সন্ত্রাসী হামলায় ডেকোরেটর শ্রমিক অপুসহ ২জন রক্তাক্ত জখম হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ২৯ জানুয়ারি শুক্রবার সকালে বন্দর থানার ২০নং ওয়ার্ডের দড়ি-সোনাকান্দাস্থ বেপারীপাড়া এলাকায় এ সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

স্থানীয় এলাকাবাসী আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করে। এ ব্যাপারে আহত ডেকরেটার শ্রমিক অপু মিয়া বাদী হয়ে ঘটনার ওই দিন দুপুরে সন্ত্রাসী শাহীনকে আসামী করে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

জানা গেছে, বন্দর থানার দড়ি-সোনাকান্দাস্থ বেপারীপাড়া এলাকার নাছির মিয়ার ছেলে রাসেল এর সাথে একই এলাকার মোবারক মিয়ার ছেলে শাহীন এর সাথে শুক্রবার সকালে মাহামুদনগর ট্রলারঘাট এলাকায় তুচ্ছ ঘটনা নিয়ে কথা কাটাকাটি হয়। এর জের ধরে ওই দিন বেলা ১১টায় সন্ত্রাসী শাহীনসহ অজ্ঞাত নামা ২/৩ জন ধারালো অস্ত্র নিয়ে রাসেলের উপর হামলা করে।

ওই সময় একই এলাকার মৃত মোসলিম মিয়ার ছেলে অপু হামলাকারিদের বাধা দিতে গেলে ওই সময় সন্ত্রাসী শাহীনসহ অন্যরা ক্ষিপ্ত হয়ে রাসেল ও অপুকে বেদম ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। এলাকাবাসী আহতদের উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।