ঢাকা বিভাগে শ্রেষ্ঠ জয়িতা পুরস্কার পেলেন সোনারগাঁয়ের আলেয়া আক্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতা অন্বেষণ বাংলাদেশ এর ঢাকা বিভাগীয় শ্রেষ্ঠ জয়িতা (সফল) নারী হিসেবে পুরস্কারের ভুষিত হয়েছেন সোনারগাঁয়ের নারী উন্নয়নে ভুমিকা রাখা সমাজ সেবক ও শিক্ষানুরাগী আলেয়া আক্তার।

২৮ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ শিল্পকলা একাডেমীর জাতীয় নাট্যমঞ্চে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক আলোচনা সভায় তাকে শ্রেষ্ঠ জয়িতার পুরস্তার তুলে দেন বাংলাদেশ মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তার ও ঢাকা বিভাগীয় কমিশনার মো: খলিলুর রহমান।

এ ব্যাপারে আলেয়া আক্তার বলেন, আমি জয়িতা (সফর নারী) পুরস্কার পেয়ে খুবই আনন্দিত। আমি মনে করি সোনারগাঁবাসীর ভালবাসার ফল আমি পেয়েছি। সোনারগাঁবাসী আমার কাছে সহযোগিতা করেছে বিধায় আজ আমি সম্মানিত হয়েছি। এটা আমার নয় সোনারগাঁবাসীর সম্মান। সেজন্য আমি সোনারগাঁয়ের প্রশাসন ও সোনারগাঁবাসীকে ধন্যবাদ জানাই। আমি আশা করি ভবিষ্যতে আমি তাদের পাশে থেকে আরো উন্নত সেবা ও সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারি।