বন্দর থানার নবাগত ওসিকে আওয়ামীলীগ নেতা আক্তার হোসেনের শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দর থানা পুলিশের নবাগত অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা ফুলেল অভ্যর্থনা জানিয়েছেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেন ও ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

২৪ জানুয়ারি রবিবার রাতে বন্দর থানায় অফিসার ইনচার্জ এর কার্যালয়ে এসে তারা এ অভ্যর্থনা জানায়। এসময় আক্তার হোসেন ছাড়াও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলা শ্রমিকলীগের সহ-সভাপতি মাহাবুব চৌধুরী, সাবেক সোনাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মোঃ শাহজাহান, কলাগাছিয়া ইউনিয়ন কৃষকলীগের আহ্বায়ক জবেদ আলী, যুগ্ম আহ্বায়ক আলীম মিয়া, ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃহারুন প্রধাণ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, আওয়ামীলীগ নেতা আক্তার সজল, যুবলীগ নেতা মোঃ সেলিম প্রমুখ।

পরিশেষে ওসি’র সাথে কুশল বিনিময়ের পর এলাকার আদর্শ সমাজ গঠনে ভূমিকা ও সকল মাদক, সন্ত্রাস, কিশোরগ্যাংসহ প্রভৃতি বিষয়ে সঠিক তথ্য দিয়ে পুলিশকে সহযোগিতার আশ্বাস দেন আক্তার হোসেন।

এ সময় নবাগত ওসি দীপক চন্দ্র জানান, সকল সামাজিক কাজে পুলিশ জনগণের পাশে থাকবে এবং কিশোরগ্যাং, মাদক, সন্ত্রাসের ব্যাপারে তিনি ও তার দপ্তর সবসময় আপোষহীনভাবে কাজ করে যাবে।