জিয়াউর রহমানের জন্মবার্ষিকীতে সোনারগাঁয়ে শ্রমিকদলের দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৫তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা শ্রমিকদলের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়েছে।

১৯ জানুুয়ারি মঙ্গলবার বিকেলে সোনারগাঁও উপজেলার মেঘনা শিল্পাঞ্চল এলাকায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য আজহারুল ইসলাম মান্নানের বাসভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময়ে প্রয়াত সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা শ্রমিকদলের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নান।

এ সময় আরো উপস্থিত ছিলেন-জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁ উপজেলা যুবদলের আহ্বায়ক শহিদুর রহমান স্বপন, জেলা শ্রমিকদলের সহ-সভাপতি কিসমত, যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, জামির হোসেন, দপ্তর সম্পাদক ফারুক হোসেন, সহ-দপ্তর হাফিজ, সহ-প্রচার সম্পাদক সালাউদ্দিন, সোনারগাঁও উপজেলা শ্রমিকদলের সাধারণ সম্পাদক জুয়েল মিয়া, পৌর শ্রমিকদলের আহ্বায়ক আবুল হোসেন, সোনারগাঁও উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আঃ হান্নান, যুব বিষয়ক সম্পাদক কবির হোসেন, জামপুর ইউনিয়ন শ্রমিকদলের আহ্বায়ক আবু সাইদ, নোয়াগাঁও ইউনিয়নের আহ্বায়ক আল আমিন, বারদী ইউনিয়নের আহ্বায়ক বিল্লাল মুন্সী, শ্রমিকদল নেতা আমিনুল ইসলাম, আলী আহমদ, শাহবুদ্দিন, শামসু, সবুজসহ পৌর ও ইউনিয়ন শ্রমিকদলের নেতৃবৃন্দ।