সাইফউল্লাহ বাদল ও শওকত আলীকে নাসিমা আক্তার বিউটির শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে নাসিমা আক্তার বিউটি মহিলা বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সস্পাদক শওকত আলীকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও তাকে থানা কমিটিতে অন্তর্ভুক্ত করে সম্মান করায় নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান এবং এম সাইফউল্লাহ বাদল ও শওকত আলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

১৯ জানুয়ারি মঙ্গলবার এম সাইফউল্লাহ বাদলের কাশিপুর বাসভবনে তাকে শওকত আলীর বাসভবন ফতুল্লায় গিয়ে বিউটি তাদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এদিকে ফতুল্লা থানা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হওয়ায় নাসিমা আক্তার বিউটি বলেছেন, এম সাইফউল্লাহ বাদল ও শওকত আলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের আদর্শের সৈনিক এম সাইফউল্লাহ বাদল ভাই ও শওকত আলী ভাইয়ের নেতৃত্বে ফতুল্লা থানা আওয়ামীলীগকে সক্রিয় করে রেখেছে বহুদিন থেকেই। তারাই ফতুল্লার আওয়ামীলীগকে টিকিয়ে রেখেছেন। আমি ব্যক্তিগতভাবে তাদের আদর্শে আওয়ামীলীগের রাজনীতি করি। তাদের কাছ থেকে আমি অনেক কিছু শিখেছি। আর তাদের নেতৃত্বে ফতুল্লা থানা আওয়ামীলীগ একটি শক্তিশালী কমিটি হয়েছে।