দেওয়ান শরীফের পাশে কায়সার হাসনাত আছেন: যুবলীগ সভাপতি নান্নু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশি যুবলীগ নেতা দেওয়ান শরীফের নির্বাচনী কর্মীসভায় সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ রফিকুল ইসলাম নান্নু বলেন, দেওয়ান শরীফ দীর্ঘদিন যাবত যুবলীগের রাজনীতি করে আসছেন। সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফ। যে সৎ ও দক্ষ ব্যাক্তি, যাকে ভোট দিলে জামপুর ইউনিয়নের জনগণের কল্যাণে কাজ করবেন।

তিনি জামপুরবাসীর উদ্দেশ্যে আরও বলেন, দেওয়ান শরীফ আপনাদের মাঝে নৌকা নিয়ে আসবেন। যদি যে নৌকা নিয়ে আসেন, আল্লাহপাকের রহমতে সে যদি চেয়ারম্যান হয়, তাহলে জামপুরে ইউনিয়নে ব্যাপক উন্নয়নমুলক কাজ হবে

তিনি নেতাকর্মীদের বলেন, আপনার যারা কর্মী আছেন সবাই দেওয়ান শরীফ হয়ে প্রতিটি বাড়িতে বাড়িতে গিয়ে ভোটারদের কাছে নির্বাচনের ছালাম পৌঁছে দেন। সোনারগাঁও উপজেলা যুবলীগ সহ আমাদের নেতা আব্দুল্লাহ আল কায়সার হাসনাত দেওয়ার শরীফের পাশে থাকবেন এবং নেত্রীর কাছে যাবেন, যাতে দেওয়ান শরীফ নৌকা প্রতীক পায়।

১৭ জানুয়ারি রবিবার বিকালে জামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের আমবাগ বাজারে মোতালিব ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু।

আলোচনায় সভায় বক্তারা বলেন, দেওয়ার শরীফ একজন আওয়ামী লীগের পরিবারের সন্তান। তার পিতা হাসনাত পরিবারের সাথে দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতি করেছেন। আওয়ামীলীগের দুঃসময়ে দেওয়ার শরীফ রাজপথে থেকে অনেক আন্দোলন সংগ্রাম করেছেন। দেওয়ার শরীফ জামপুর ইউনিয়নের জন্য নৌকার যোগ্য প্রার্থী। তার হাতে নৌকা তুলে দিলে জামপুর ইউনিয়নের নৌকা বিজয় হবে।

দেওয়ার শরীফ তার বক্তব্য বলেন, আমি বঙ্গবন্ধু আদর্শ নিয়ে জামপুর ইউনিয়নের জনগণের কল্যাণে কাজ করতে চাই। আমি দীর্ঘদিন যাবত রাজনীতি করে যাচ্ছি এলাকায় জনগণের জন্য, তাদের অধিকার আদায় করার জন্য। কিন্তু রাজনীতি করতে গেলে, মানুষের সেবা করতে গেলে একটি চেয়ার দরকার, আল্লাহ পাকের রহমতে ইউনিয়ন পরিষদের নির্বাচন করে সে চেয়ারটিতে বসতে পারি, তাহলে জনগণের জন্য আরো বেশি কাজ করে যেতে পারবো ইনশাহআল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করিবেন।

কর্মীসভায় বিশেষ অতিথি ছিলেন বীরমুক্তিযোদ্ধা জিয়ারুল হাসান মুল্লিক, দেওয়ার আক্তারুজ্জামান, মতিউর রহমান মতি, আব্দুল বাতেন, জলিল, উপজেলা যুবলীগের সদস্য নজরুল মোল্লা, সুভাষ চন্দ্র ভৌমিক, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা রফিকুল ইসলাম, যুবলীগ নেতা রূপন চৌধুরী, ২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আলী আকবর, মোরশেদ, ইকবাল, নজরুল ইসলাম, লিয়াকত হোসেন, কামাল, জহিরুল, লিটন বিশ্বাস, জহির প্রমূখ।