কুতুবপুরে আর.সি.সি ঢালাই রাস্তার কাজ উদ্বোধনে চেয়ারম্যান পুত্র সপ্নীল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পশ্চিম দেলপাড়া এলাকার চার’শ ফিট লম্বা ও ১০ ফিট চওড়া রাস্তার আর.সি.সি ঢালই কাজের উদ্বোধন করেন আলোর পথ সংগঠনের সভাপতি ও ইউপি চেয়ারম্যানের পুত্র নাজিব মাহমুদ সপ্নীল।

১৭ জানুয়ারি রবিবার সকালে পশ্চিম দেলপাড়া এলাকার রাজু মিয়া হইতে নাজির মিয়া বাড়ি পযন্ত রাস্তার ঢালাই কাজের এ উদ্বোধন করেন সমাজের গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে।

রাস্তার ঢালাই কাজ উদ্বোধনকালে তরুণ সমাজ সেবক সপ্নীল বলেন, বর্তমান চেয়ারম্যান এর মাধ্যমে সমাজের অনেক উন্নয়ন হয়েছে এবং এখনো হচ্ছে। কুতুবপুর ইউনিয়নে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মো. মনিরুল আলম সেন্টু’কে আবারও চেয়ারম্যান নির্বাচিত করতে হবে। কারণ তিনি হলেন নৈতিক ও দায়িত্ববান ব্যক্তি। যার মাধ্যমে কুতুবপুরের রাস্তা-ঘাট, হাট-বাজার ও শিক্ষা ব্যবস্থা দিনে দিনে অনেক উন্নতি হয়েছে।

এসময় জামান মেম্বার বলেন, চেয়ারম্যান সাহেবের সহযোগিতায় এলাকার সকল রাস্তা ঘাটের উন্নয়ন করা হচ্ছে। সমাজের উন্নয়নে এখন এলাকাবাসীর মুখে হাসি তারা ভালো রাস্তা দিয়ে চলাচল করতে পারচ্ছে, নিরাপত্তা সহকারে এলাকায় শান্তিতে বসবাস করতে পারচ্ছে। উন্নয়নের মাধ্যমে সমাজ এখন আধুনিক রুপ নিয়েছে।

রাস্তার ঢালাই উদ্বোধনকালে ইউপি সদস্য মো. জামান মিয়া’র তত্ত্বাবধানে আরও উপস্থিত ছিলেন, মো. মামুন আক্তার মোল্লা, মো. রিপন মিয়া, মো. রফিক মিয়া, সিরাজ আহমেদ, শহীদ আহমেদ, মো. সালাউদ্দিন, শাকিল প্রমূখ।