আওয়ামীলীগ নেতারাই সাক্ষী দিচ্ছে আওয়ামীলীগ ভোট চোর: তৈমূর আলম

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক ও বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদেশ্য করে বলেছেন, প্রধানমন্ত্রী এক সময় আপনাকে আমরা বলতাম আপনি ভোট চুরি করেছেন, দিনের ভোট রাতে দিয়ে নির্বাচন করেছেন, এখন আপনার দলের লোকজনই বলছে আপনি ভোট চুরি করেছেন। আপনার ঘরের লোকজনই এখন সাক্ষী দিচ্ছে আপনি ভোট চোর। আওয়ামীলীগ নেতারাই সাক্ষী দিচ্ছে আওয়ামীলীগ ভোট চোর।

রাজধানীর রাজনীতিতে মেয়র ফজলে নূর তাপস ও সাবেক মেয়র সাঈদ খোকন এবং আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ভাই মির্জা কাদেরের বক্তব্যের সূত্র দিয়ে তৈমূর আলম বলেন, মেয়র ফজলে নূর তাপসই বলেছে সাঈদ খোকন ভোট চুরি করে পাস করেছে, মির্জা কাদের স্বীকার করেছে আওয়ামীলীগ রাতে ভোট চুরি করেছে।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ার বিষয়ে তৈমূর আলম বলেন, হয়তো এই গ্রেপ্তারি পরোয়ানাই হতে পারে সরকার পতনের হাতিয়ার।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করায় তার প্রতিবাদে ১৬ জানুয়ারি শনিবার নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে সকাল ১০টায় জেলা বিএনপির মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন।

এর আগে মানববন্ধন ও সমাবেশে নারায়ণগঞ্জের বিভিন্ন থানা ও উপজেলা থেকে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা মিছিল নিয়ে এসে যোগদান করে এবং জিয়াউর রহমান, খালেদা জিয়া ও তারেক রহমানের স্লোগানে স্লোগানে মুখর করে তোলে পুরো বঙ্গবন্ধু সড়ক। এ সময়ে বক্তারা বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত মামলা দ্রুত প্রত্যাহারের দাবি জানান এবং দেশের গণতন্ত্র পুনরুদ্ধারের জন্যে রাজপথে দুর্বার আন্দোলনের ঘোষণা দেন।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের সভাপতিত্বে ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মনিরুল ইসলাম রবি, নাসির উদ্দিন, আব্দুল হাই রাজু, লুৎফর রহমান আব্দু, মাহফুজুর রহমান হুমায়ূন, জাহিদ হাসান রোজেল, নজরুল ইসলাম পান্না মোল্লা, সদস্য খন্দকার আবু জাফর, নজরুল ইসলাম টিটু, আবুল কালাম আজাদ বিশ্বাস, শরীফ আহমেদ, মাহমুদুর রহমান সুমন, মোশারফ হোসেন, বশির উদ্দিন বাচ্চু, সেলিম হক রুমী, মোশারফ হোসেন, আশরাফুল আলম রিপন, জুয়েল আহমেদ, ওয়াহিদ বিন ইমতিয়াজ বকুল, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, হাবিবুর রহমান হাবু, দুলাল হোসেন, কাশেম ফকির, ইউসুফ আলী ভূঁইয়া, আব্দুল আজিজ মাষ্টার, এম এ হালিম জুয়েল, গুলজার হোসেন, শাহ আলম হিরা, নুরুন্নাহার বেগম, একরামুল কবির মামুন, শাহ আলম মুকুল, মোস্তাকুর রহমান, রিয়াজুল ইসলাম, রহিমা শরীফ মায়া, কামরুজ্জামান মাসুম, হামিদুর হক খান, বাকির হোসেন, আল মোজাহিদ মল্লিক, জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক সহিদুর রহমান স্বপন, যুগ্ম সম্পাদক রাসেল রানা, জেলা শ্রমিক দলের সভাপতি মন্টু মেম্বার, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম সজীব সহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।