জাফর ও মোশারফের নেতৃত্বে সোনারগাঁও বিএনপি নেতাকর্মীদের শোডাউন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তার পরোয়ানা জারির প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে সোনারগাঁও উপজেলা বিএনপির নেতাকর্মীদের নিয়ে শোডাউন করে যোগদান করেছেন উপজেলা বিএনপির সভাপতি খন্দকার আবু জাফর ও জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন।

১৬ জানুয়ারি শনিবার সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহামুদের পরিচালনায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার।

এই কর্মসূচিতে নেতাকর্মীদের নিয়ে মিছিল করে শোডাউন করে যোগদান করেছেন খন্দকার আবু জাফর ও মোশারফ হোসেন। এ সময় তাদের সঙ্গে ছিলেন সোনারগাঁও পৌর বিএনপির আহ্বায়ক শাহজাহান মেম্মার ও সদস্য সচিব মোতাবেল মিয়া, সোনারগাঁও উপজেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক নূরে ইয়াসিন নোবেল সহ অন্যান্য নেতাকর্মীরা।

এর আগে নেতাকর্মীরা চাষাড়া শহীদ মিনারে জড়ো হয়ে মিছিল নিয়ে প্রেস ক্লাবের সামনে মানববন্ধনে যোগদান করেন। এখানে উল্লেখ্যযে, খন্দকার আবু জাফর ও মোশারফ হোসেন দুজনই জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য।