সাইফউল্লাহ বাদলকে ফুলের নৌকা দিলেন ফরিদ আহমেদ লিটন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় ফরিদ আহমেদ লিটন স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দদের নিয়ে ফতুল্লা থানা আওয়ামীলীগের সভাপতি এম সাইফউল্লাহ বাদলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।

১৫ জানুয়ারি শুক্রবার রাতে এম সাইফউল্লাহ বাদলের ফতুল্লার কাশিপুর খিলমার্কেটস্থ বাসভবনে গিয়ে ফুলের শুভেচ্ছা জানানো হয়। ওই সময় নেতাকর্মীরা বাদলের হাতে ফুুলের নৌকা তুলে দেন।

এদিকে ফতুল্লা থানা আওয়ামী লীগের নব-গঠিত কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক পদে ফরিদ আহমেদ লিটন নির্বাচিত হয়। এতে করে লিটন কৃতজ্ঞতা প্রকাশ করে এম সাইফউল্লাহ বাদলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সাইফউল্লাহ বাদল বলেন, ফতুল্লা থানা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা হওয়ায় দলের নেতাকর্মীরা সক্রিয় হয়ে উঠবে। ফতুল্লা থানা আওয়ামীলীগ একটি শক্তিশালী কমিটি হয়েছে বলে আমি বিশ্বাস করি। এ কমিটির মাধ্যমে ফতুল্লায় শামীম ওসমানের হাতকে শক্তিশালী করতে অগ্রনী ভূমিকা পালন করবে। আর করোনার কারনে ফতুল্লা থানা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি গঠনে সময় লেগেছে। আর পূর্ণাঙ্গ কমিটির মাধ্যমে আগামীতে ফতুল্লায় আওয়ামীলীগকে শক্তিশালী করতে কাজ করবে ইনশাহল্লাহ।