বন্দরে কলাগাছিয়ার প্রয়াত নেতা খবির উদ্দিন স্মরনে আলোচনা সভা ও দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরের কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের প্রয়াত সহ-সভাপতি খবির উদ্দিন আহমেদের স্মরনে কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আক্তার হোসেনের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১৫ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় বন্দরের কলাগাছিয়া জিওধারা এলাকায় এ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এসময়ে প্রয়াত খবির উদ্দিন আহমেদের আত্মার মাগফেরাত কামনা দোয়া অনুষ্ঠিত হয়।

সভায় আক্তার হোসেন বলেন, খবির উদ্দিন ছিলেন কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের একজন প্রবীণ রাজনীতিবিদ। তিনি ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। তিনি আমরণ বঙ্গবন্ধুর আদর্শে বুকে লাল করে গেছেন। আওয়ামীলীগের দূরদিনে তিনি রাজপথে সক্রিয় ভূমিকা রেখেছিলেন। নেতাকর্মীদের বিপদ আপদে তিনি ছায়ার মতো পাশে ছিলেন। আওয়ামী লীগকে সুসংগঠিত করার জন্য তার ভূমিকা ছিলো গুরুত্বপূর্ণ। আমি এই নেতার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

এ সময়ে আরোও উপস্থিত ছিলেন- আওয়ামীলীগ নেতা মো. শাহজাহান, আসাদুল্লাহ মাষ্টার, ফয়েজ আহমদ, আক্তার সজল, মনির হোসেন, সামসুল, মফিজুল ইসলাম, মেহেদী হাসান সোহেল, আব্দুর রউফ, আকাশ খান, আল আমিন, কলাগাছিয়া ইউনিয়ন কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল আলীম, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো. হারুন প্রধান, সহ-সভাপতি শহিদ হোসেন, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, সহ-সভাপতি বাদল ভূঁইয়া প্রমূখ।