পরকীয়া প্রেমিকার ছোট বোনকে বিয়ের প্রস্তাব, স্বর্ণের চেইন নিয়ে প্রেমিকের দৌড়!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক গৃহবধুর পরকীয়া প্রেমিকা তার ছোট বোনের গলার স্বর্ণের চেইন নিয়ে দৌড়ে পালানোর সময় জনতা আটক করে পুলিশে দিয়েছে। ১৪ জানুয়ারি বৃহস্পতিবার আড়াইহাজার বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরকীয়া প্রেমিক আটক মিজানুর রহমানকে শুক্রবার আদালতে পালিয়েছে পুুলিশ।

জানাগেছে, গত দুই মাস পূর্বে এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেম গড়ে ওঠে যুবক মিজানুর রহমানের। এক পর্যায়ে তাকে পরকীয়া প্রেমিকার ছোট বোনকে বিয়ের প্রস্তাব দেয় গৃহবধু। এতে রাজি হয় মিজানুর রহমান। তাদের পূর্বের নির্ধারিত কথামত বৃহস্পতিবার আড়াইহাজার বাজার এলাকায় দেখা করতে আসে। একটি মিষ্টির দোকানে তারা খাবার খায়।

ওই সময় মিজানুর রহমান গৃহবধুর ছোট বোনের গলায় থাকা স্বর্নের চেইন খুুলে দিতে আবদার করেন। ওই সময় গৃহবধু ছোট বোনের গলার চেইন খুলে দিতেই চেইন নিয়ে দৌড় দেয় মিজানুর রহমান। ওই সময় গৃহবধু চোর চোর বলে চিৎকার দিলে আশপাশের লোকজন মিজানুর রহমানকে ধরে মারধর করেন। পরে পুুলিশে সোপর্দ করা হয়। শুক্রবার বিকেলে মিজানুর রহমানকে আদালতে পাঠানো হয়।

মিজানুর রহমানকে আটক ও আদালতে পাঠানের বিষয়টি মিডিয়াতে সত্যতা নিশ্চিত করেছেন আড়াইহাজার থানা পুুলিশের এসআই শফিকুল ইসলাম।