পুুতুলের ভেতরে ১৮ হাজার ইয়াবা চালান, র‌্যাবের অভিযানে গ্রেপ্তার ৭

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাহেবপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক চালানের অভিযোগে ৭ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১ এর একটি টিম। ওই সময় মাদক ব্যবসায়ীদের অভিনব কায়দায় পুতুলের ভেতরে রাখা ১৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। ১৫ জানুয়ারি শুক্রবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ এর অপস অফিসার সিনিয়র সহকারী পুুলিশ সুপার সুমিনুর রহমান।

তিনি জানান, ১৫ জানুয়ারি শুক্রবার ভোরে র‌্যাব-১১, সিপিএসসি’র মাদক বিরোধী অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাহেবপাড়া এলাকা হতে ৭ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- মোঃ জানু মাল, মোঃ আশরাফুল, মোঃ রাজু সরদার, মোঃ ইসলাম মাল, মোঃ তাহিদ হোসেন, শহিদুল ইসলাম ও মোঃ শরৎ আলী।

এ সময় গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে ১৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়ের নগদ ৯ হাজার টাকা এবং বিপুল পরিমাণ বাচ্চাদের খেলনা সামগ্রী জব্দ করা হয়।

র‌্যাব আরও জানায় গ্রেপ্তারকৃত আসামীরা সবাই মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার বাসিন্দা। তারা নারায়ণগঞ্জ ও এর আশে পাশে বিভিন্ন জায়গায় অস্থায়ীভাবে বাসা ভাড়া নেয়। ইয়াবা ব্যবসার সুবিধার্থে তারা একেক সময় একেক জায়গায় অবস্থান করে। খেলনা পুতুল ফেরি করে বিক্রয়ের ছলে তারা পুতুলের ভিতর ইয়াবা ভর্তি করে পরিবহণ করতো।

বাস এবং ট্রেনে ফেরি করে বাচ্চাদের বিভিন্ন খেলনা সামগ্রী বিক্রয় করে। আড়ালে এসব খেলনার ভেতরে থাকে ইয়াবা ট্যাবলেট। গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন ধরে বিভিন্ন এলাকায় ঘন ঘন বাসা পরিবর্তন করে ফেরি করে বাচ্চাদের সাধারণ খেলনা সামগ্রী বিক্রয়ের আড়ালে নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট এর ব্যবসা করার কথা স্বীকার করে।