মেয়র আইভীর পিতার ওরশ শরিয়ত সম্মত নয়: মাওলানা ফেরদাউসুর

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর প্রয়াত পিতা আলী আহাম্মদ চুকনার নামে ওরশ শরিয়ত সম্মত নয় বলে মন্তব্য করেছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় নেতা ও নারায়ণগঞ্জ ওলামা পরিষদের সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউসুর রহমান।

১৪ জানুয়ারি বৃহস্পতিবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক পোস্টে এ মন্তব্য করেছেন।

তিনি লিখেছেন, মেয়র আইভী আপনাকে কিছু বললে হুমকি হয়ে যায়। তাই বিনয়ের সাথে বলছি, অহংকার আল্লাহ্ পছন্দ করেনা। এটা মালিকের নিজস্ব চাদর। আার আপনার পিতার ওরশ এটা শরিয়ত সম্মত নয়, প্রয়োজনে হক্কানি আলেমদের পরামর্শ নিন।

এর আগে নারায়ণগঞ্জ শহরের বাগে জান্নাত মাদ্রাসা বন্ধ করে দেয়ার চেষ্টা করা হলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর বিরুদ্ধে কঠোর আন্দোলনে যাওয়ার ঘোষণা দিয়েছিলেন হেফাজতে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক ও মহানগর হেফাজতে ইসলামের সভাপতি মাওলানা ফেরদাউসুর রহমান।

১২ জানুয়ারি মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করে মেয়র আইভীর প্রতি এমন হুংকার দেন মাওলানা ফেরদাউসুর রহমান। ফেসবুকে দেওয়া ওই পোস্টে তিনি লিখেছেন, মেয়র আইভী কওমি মাদ্রাসার প্রতি আপনার এত দুশমনি কেন? বাগে জান্নাত মাদ্রাসার কাজ বন্ধ, আন্দোলনে নামলে পালাবার জায়গা পাবেন না।

এ বিষয়ে যোগাযোগ করা হলে মাওলানা ফেরদাউসুর রহমান সান নারায়ণগঞ্জকে বলেন, সিটি কর্পোরেশন থেকে লিজ নিয়ে বাগে জান্নাত মাদ্রাসা নির্মাণ করা হয়েছে। দীর্ঘদিন কাল থেকে এখানে মাদ্রাসাটি রয়েছে। লিজে বলাও আছে ধর্মীয় কাজে ব্যবহৃত হবে জায়গাটি। এখন এ নিয়ে মেয়র ষড়যন্ত্র করছেন।

তিনি আরও বলেন, আমরা এ বিষয়ে আন্দোলনে নামবো। মেয়র আইভী একজন মাজার ভক্ত। তাই তিনি কওমি মাদ্রাসার প্রতি হিংস্বাত্মক আচরণ করছেন।