একটি বিশেষ মহল বার বার কাউন্সিলরদের নিয়ে খেলার চেষ্টা করেছে: আইভী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন মেয়র সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সুদীর্ঘ ১৭ বছর আপনাদের সেবা করে ১৮ বছরে পা দিলাম। আমি সবসময় বলে থাকি এই ২৭টি ওয়ার্ডের রাজধানী হলো দেওভোগ। দেওভোগেই নেতৃত্ব আর দেওভোগ নেতৃত্ব দেয় বলেই নারায়ণগঞ্জ এখনও বেচে আছে।

তিনি আরও বলেন, সমস্ত অন্যায়, অবিচারের প্রতিবাদের খড়গ হয়ে এই নারায়ণগঞ্জ দাড়িয়ে আছে। এই দেওভোগের সন্তানরা যদি প্রতিবাদ না করতো তাহলে নারায়ণগঞ্জ একসময় অনেকক্ষেত্রে বিলীন হয়ে যেতো।

১০ জানুয়ারি রবিবার নগরীর দেওভোগে নাসিক ১৬নং ওয়ার্ডের মুক্তিযোদ্ধাদের স্মরণে মুক্তিযোদ্ধা সড়ক নামকরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

আইভী বলেন বলেন, করোনাকালীন সময়ে আমার ৩৬জন কাউন্সিলর অনেক কাজ করেছে যা বলার মত না। একটি বিশেষ মহল বার বার আমার কাউন্সিলরদের নিয়ে খেলার চেষ্টা করেছে। বিভিন্ন সময়ে তাদের ডেকে নিয়ে হামলা-মামলার হুমকি দিয়েছে। তারা ভাবে আমার কাউন্সিলররা তাদের কাছে গেলেই বুঝি আমি শেষ হয়ে গেলাম। আমি আমার কাউন্সিলরদের উপর নির্ভর করে সিটি করপোরেশন চালাই না। আমি সিটি করপোরেশন চালাই জনগণের উপর নির্ভর করে। তাদের হুমকি ধমকি দেবার পরেও তারা তাদের জায়গায় অটল থেকে তারা তাদের মত কাজ করেছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা আব্দুর রাশেদ রাশু, সাবেক প্যানেল মেয়র ও কাউন্সিলর ওবায়েদ উল্লাহ, নাসিক প্যানেল মেয়র-১ বিভা হাসান, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, নাসিক ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস, ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর কবির হোসাইন প্রমুখ।