সিদ্ধিরগঞ্জে আওয়ামীলীগ সভাপতির উপর হামলা, মৎস্যজীবী লীগের প্রতিবাদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামীলীগের সভাপতি মজিবুর রহমানের উপর অতর্কিত হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে প্রতিবাদ সভা করেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগ।

১০ জানুয়ারি রবিবার সন্ধ্যায় সিদ্ধিরগঞ্জে মহানগরীর ৯নং ওয়ার্ডের জালকুড়ি উত্তরপাড়া এলাকায় মৎস্যজীবী লীগের কার্যালয়ে এ সভার আয়োজন করা।

এসময়ে সভায় মহানগর মৎস্যজীবী লীগের সভাপতি নুর হোসেন বলেন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান একজন মজিব আদর্শের সৈনিক। তিনি একজন সম্মানিত ব্যক্তি। জামায়াত বিএনপির এক কুচক্রী তার সুনামকে অক্ষুণ্ন করতেই মিজমিজি এলাকায় তার উপর এই অতর্কিত হামলায়। আমরা নারায়ণগঞ্জ মহানগর মৎস্যজীবী লীগের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অবিলম্বে হামলাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানাচ্ছি।

এ সময়ে আরোও উপস্থিত ছিলেন, মহানগর মৎস্যজীবী লীগের সিনিয়র সহ-সভাপতি গোলাম রাব্বানী, সাধারণ সম্পাদক এম.এম শামসীর আহমেদ, যুগ্ম সম্পাদক বেলাল হক, সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি শাহ আলম সাঈদ, নাসিক ৯নং ওয়ার্ডের সভাপতি সোহেল সিরাজসহ মহানগর ও থানা এবং ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীরা।