ফতুল্লা থানা আ’লীগের পূর্ণাঙ্গ কমিটিতে স্ত্রী সন্তান নিয়ে শামীম ওসমান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ ফতুল্লা থানা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য পদে নির্বাচিত হয়েছেন ছাত্র যুব সমাজের আইডল একেএম অয়ন ওসমান। একই সঙ্গে করোনাকালে মানুষের পাশে দাঁড়িয়ে আলোচিত নারী সালমা ওসমান লিপিকেও রাখা হয়েছে কমিটিতে সদস্য পদে। এই কমিটিরই সদস্য পদে রয়েছেন নারায়ণগঞ্জের আলোচিত আওয়ামীলীগ নেতা এমপি একেএম শামীম ওসমানও।

জানাগেছে, দীর্ঘ প্রতিক্ষার পর অবশেষে নারায়ণগঞ্জের ফতুল্লা থানা আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। কমিটিতে এম সাইফউল্লাহ বাদলকে সভাপতি ও এম শওকত আলীকে সাধারণ সম্পাদক করে ৭১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

১০ জানুয়ারি রবিবার রোববার নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল স্বাক্ষরিত ফতুল্লা থানা আওয়ামীলীগের কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির সিনিয়র সহ-সভাপতি আসাদুজ্জামান, সহ-সভাপতি ওয়ালী মাহমুদ খান, একেএম শহিদুল ইসলাম, খন্দকার লুৎফর রহমান স্বপন, গিয়াস উদ্দিন, মো: আশরাফুল আলম, আব্দুল হাকিম চৌধুরী, মো: মঞ্জুরুল ইসলাম, মোস্তফা কামাল, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম ইসহাক, ফরিদ আহম্মেদ লিটন, মোমেন শিকদার, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন, মাহবুব রহমান মাসুম, এমএ মান্নান, আইন বিষয়ক সম্পাদক আবু তাহের রানা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ইউনুছ দেওয়ান, তথ্য ও গবেষণা বিষয়ক সসম্পাদক মতিউর রহমান প্রধান, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এমএ সাত্তার, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, ধর্ম বিষয়ক সম্পাদক আবজাল উন নুর, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুল হক খোকন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মাহবুব আলম মাসুদ, বিজ্ঞান ও প্রযুক্ত বিষয়ক সম্পাদক সফিউল্লাহ সফি, মহিলা বিষয়ক সম্পাদক নাছিমা আক্তার বিউটি, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মেদ, যুব ও ক্রীড়া সম্পাদক রমিজ উদ্দিন ঢালী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক হুমায়ন কবির রতন, শ্রম সম্পাদক জাহাঙ্গীর আলম বেপারী, সাংস্কৃতিক সম্পাদক শহিদুল ইসলাম, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোস্তফা চৌধুরী, সহ দপ্তর সম্পাদক রাজিব হোসেন মিঠু, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক রেহান শরীফ বিন্দু, কোষাধ্যক্ষ মো: জাকির হোসেন মেম্বার।

কমিটির কার্যনির্বাহী সদস্য পদে একেএম শামীম ওসমান, সালমা ওসমান লিপি, ইমতিনান ওসমান অয়ন, শাহ আলম গাজী টেনু, আব্দুল মোতালেব মোল্লা, মমিন মাদবর, মানিক চান, দুলাল হোসেন, আইয়ুব আলী, এমএ সাত্তার, লুৎফর রহমান স্বপন, আজগর আলী, ইদ্রিস আলী, সিদ্দিকুর রহমান, আবুল হোসেন প্রধান, বাবুল মিয়া, আলমগীর হোসেন, সালাউদ্দিন আহম্মেদ, রঞ্জিত মন্ডল, মোস্তফা কন্ট্রাকটার, আব্দুল কাদির ব্যাংকার, জাহাঙ্গীর হোসেন, মিছির আলী, মজিবুর রহমান, মোবারক, বাদশা মিয়া, রেহান শরীফ, মেহেদী হাসান রবিন, আতাউর রহমান নান্নু, সালাউদ্দিন ভুইয়া, আলাউদ্দিন হাওলাদার, জসিম উদ্দিন, জাহাঙ্গীর হোসেন (সাবেক মেম্বার), শাহীন আলম, আল মামুন মিন্টু।

জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোহাম্মদ বাদল জানান, ফতুল্লা থানা আওয়ামীলীগের কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সম্প্রতি সম্মেলনের মাধ্যমে এম সাইফউল্লাহ বাদল সভাপতি ও শওকত আলী সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছে। আর এ কমিটিতে ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। ফতুল্লা থানা আওয়ামীলীগের যাদের নিয়ে কমিটি গঠন করা হয়েছে তারা পরিক্ষিত ও দক্ষ রাজনীতিবিদ।

জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই জানান, ফতুল্লা থানা আওয়ামীলীগের ৭১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। সম্প্রতি সম্মেলনের মাধ্যমে ফতুল্লা থানা আওয়ামীলীগের এম সভাপতি এম সাইফউল্লাহ বাদল ও সাধারণ সম্পাদক শওকত আলী নির্বাচিত হয়। আর সভাপতি ও সাধারণ সম্পাদক সকলের সম্মতিক্রমে ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করলে আমরা কমিটির অনুমোদন প্রদান করি। কমিটিতে যারা অন্তর্ভুক্ত হয়েছে তারা আওয়ামীলীগের পরিক্ষিত রাজনীতিবিদ। আমরা জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে তাদের সফলতা কামনা করছি। তাদের নেতৃত্বে ফতুল্লা থানা আওয়ামীলীগ একটি শক্তিশালী কমিটি গঠিত হয়েছে বলে আমি মনে করছি।