ফতুল্লায় বিএনপি নেতা রিয়াদ চৌধুরীকে বন্ধু মহলের শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লা থানা ছাত্রদলের সাবেক সভাপতি, জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়ক রিয়াদ মোহাম্মদ চৌধুরীকে জেলা বিএনপির সদ্য ঘোষিত আহবায়ক কমিটির সদস্য করায় বন্ধু মহলের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

গত ৩০ ডিসেম্বর তৈমুর আলম খন্দকারকে আহবায়ক ও অধ্যাপক মামুন মাহামুদকে সদস্য সচিব করে ৪১ সদস্য বিশিষ্ট নারায়নগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

ঘোষিত আহবায়ক কমিটিতে রিয়াদ মোহাম্মদ চৌধুরীকে সদস্য করা হয়। আর তাই রিয়াদ মোহাম্মদ চৌধুরীর বাল্য বন্ধুরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

রিয়াদ মোহাম্মদ চৌধুরী ফতুল্লার ঐতিহ্যবাহী চৌধুরী পরিবারের সন্তান। সদ্য ঘোষিত জেলা বিএনপির আহবায়ক কমিটিতে সদস্য হিসেবে স্থান পাওয়া রিয়াদ মোহাম্মদ চৌধুরীর ছাত্র রাজনীতির মধ্য দিয়ে তার রাজনৈতিক জীবন শুরু হয়েছিল।

পুরো ৯০ দশক ছাত্র রাজনীতির মাধ্যমে ফতুল্লার রাজপথ কাঁপিয়েছিলেন এই নেতা। পরবর্তীতে তিনি একাধারে ফতুল্লা থানা ছাত্রদলের সভাপতি, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সদস্য, জেলা ছাত্র দলের সহ-সভাপতি ও জেলা বিএনপির প্রচার সম্পাদকের দ্বায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদকের পাশাপাশি ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহবায়কের দ্বায়িত্ব পালন করছেন।