মামুনকে বাদে তৈমূরকে সায়েম-মাহাবুবের নেতৃত্বে জেলা স্বেচ্ছাসেবক দলের শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহামুদকে বাদেই জেলা বিএনপির সদ্য ঘোষিত আহ্বায়ক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানের নেতৃত্বে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা।

শুরুতেই মামুন মাহামুদকে মাইনাসের চেষ্টায় নেমেছেন সায়েম ও মাহাবুব রহমান, এমনটাই মন্তব্য করেছেন বিএনপির নেতাকর্মীরা। এক সময় কাজী মনিরের বলয়ে রাজনীতি করেছিলেন এই দুই নেতা।

৬ জানুয়ারি বুধবার বিকেলে নারায়ণগঞ্জ মহানগরীর মাসদাইর এলাকায় তৈমুর আলম খন্দকারের বাসভবনে শুভেচ্ছা জানান তারা।

শুভেচ্ছাকালে আরোও উপস্থিত ছিলেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মোল্লা মোহাম্মদ সাখাওয়াত, সহ-সভাপতি জাহিদুল ইসলাম জাহিদ, রাসেল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সালু সহ জেলা ও উপজেলা এবং পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।

প্রসঙ্গত, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় শুক্রবার (১ জানুয়ারি) অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে আহ্বায়ক ও অধ্যাপক মামুন মাহমুদকে সদস্য সচিব করে নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।