করোনাকালে ৩৬জন কাউন্সিলরই জনগণের পাশে থেকে কাজ করেছেন: মেয়র আইভী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমার মনে হয়না ১৯নং ওয়ার্ডে খুব বেশি কাজ বাকি আছে। ১৯নং ওয়ার্ডবাসীর সকল দাবী পূরণ করার চেষ্টা করব এবং তাদের চাহিদা অনুযায়ী কাজ করব।

মেয়র আইভী বলেন, মানুষের জন্য চিন্তা করি। দলমত নির্বিশেষে মানুষের জন্য কাজ করি। আপনারাই আমাকে ভোট দিয়েছেন, মেয়র করেছেন, তাই আমি আপনাদের জন্য কাজ করি। এই মহামারীতে যখন মা ছেলের পাশে দাঁড়ায় না, ঠিক সে সময় নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৩৬জন কাউন্সিলরই জনগণের পাশে থেকে কাজ করেছেন। কি পরিমান পরিশ্রম করেছে তা ভাষায় প্রকাশ করা সম্ভব না৷

৬ জানুয়ারি বুধবার বিকেলে সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ডে পায়রা চত্ত্বর এলাকায় মুক্তিযোদ্ধা সড়ক নামকরণ, পায়রা চত্ত্বর সংলগ্ন আরসিসি ড্রেন ও রাস্তা, নতুন মাঠ ও পার্ক এবং ওয়াসার গভির নলকূপের স্থাপন কাজের ভিত্তপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য সব সময় কাজ করে যাচ্ছেন। আপনারা তার জন্য দোয়া করবেন এবং উনি যে উন্নয়ন করছেন আমি যেন তাতে শরিক হতে পারি। তার যেন সহযোগী যোদ্ধা হতে পারি এবং আপনাদের পাশে থাকতে পারি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ফয়সাল মোহাম্মদ সাগর।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন- প্যানেল মেয়র বিভা হাসান, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ, সংরক্ষিত মহিলা কাউন্সিলর শিউলী নওশাদ, বীর মুক্তিযোদ্ধা আইয়ুব আলী, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সদস্য আমজাদ হোসেন প্রমুখ।