ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আড়াইহাজারে মোবারকের র‌্যালী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামলের নির্দেশে ও বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের দিকনির্দেশনায় আড়াইহাজারে ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। ৩ রবিবার বিকেলে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আড়াইহাজার উপজেলা ছাত্রদলের আহ্বায়ক পদপ্রার্থী মোবারক হোসেনের নেতৃত্বে ঢাকা সিলেট মহাসড়কে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।

র‌্যালেতে উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রদলের নেতাকর্মীরা অংশ গ্রহণ করেন। এসময়ে ‌শুভ শুভ দিন ছাত্রদলের জম্মদিন’ ছাত্রদলের নেতাকর্মীদের এ শ্লোগান দেন।

সংক্ষিপ্ত বক্তব্যে ছাত্রদল নেতা মোবারক হোসেন বলেন, আড়াইহাজার বিএনপির অভিভাবক কেন্দ্রীয় বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদের নির্দেশনায় আড়াইহাজার উপজেলা ছাত্রদল নেতাকর্মীরা এদেশের মানুষের অধিকার আদায়ের সংগ্রামে সর্বদা রাজপথে সক্রিয় ছিল, আছে এবং থাকবে। ছাত্র সমাজকে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া ছাত্রদলের আদর্শে উজ্জ্বীবিত করার চেষ্টা করতে হবে এবং আড়াইহাজার উপজেলা ছাত্রদলকে শক্তিশালী ও সুশৃঙ্খল ছাত্র সংগঠন হিসেবে পরিণত করতে হবে।

আড়াইহাজার উপজেলা ছাত্রদল নেতা সুমন, রানা আরশাফ, নাজমুল ইসলাম রনি, জহির মোল্লা, বাকির মোল্লা, তুহিন, সুমন মিয়া, রাসেল, আড়াইহাজার পৌরসভা ছাত্রদলের আহ্বায়ক ইয়াছিন আরাফাত, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আতারু সানি, গোপালাদী পৌরসভা ছাত্রদল নেতা আবুল বাশার সুমন, সরকারী সফর আলী কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলামসহ থানার সকল পৌর ও ইউনিয়ন নেতাকর্মীরা।