নারায়ণগঞ্জের সিংহপুরুষ আমার নেতা শামীম ওসমান: খোকন সাহা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা বলেছেন, বাংলাদেশ জিয়া, এরশাদ সহ সকলেরই ভাষ্কর্য আছে। তাহলে তাদের টার্গেট কেন বঙ্গবন্ধুর ভাস্কর্যের উপর?

খোকন সাহা বলেন, নারায়ণগঞ্জের সিংহপুরুষ আমার নেতা একেএম শামীম ওসমানের ৯ জানুয়ারির জনসভার মাধ্যমে সারা বাংলাদেশে আলোড়ন সৃষ্টি হবে। মৌলবাদীদের বুক সেদিন ধরফর করতে থাকবে।

তিনি আরও বলেন, প্রধাণমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ঐ মৌলবাদীরা স্বাধীনতাবিরোধী শক্তি এতে ভীত হয়েই দেশকে অস্থিতিশীল পরিস্থিতিতে ঠেলে দেয়ার চেষ্টা করছে।

২৯ ডিসেম্বর মঙ্গলবার বিকেলে সিটি কর্পোরেশনের বন্দরে ২২নং ওয়ার্ডস্থ বন্দর কেন্দ্রীয় শহীদ মিনারে মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খোকন সাহা সিটি কর্পোরেশনের উন্নয়ন নিয়ে মেয়র আইভীকে ইঙ্গিত করে বলেন, কেউ কেউ আছেন উন্নয়নের নামে লুটপাট করছে। তিনি বলেছেন সরকারের উন্নয়ন, হ্যা! সরকারের উন্নয়ন। তাহলে আমার আমার বলেন কেন?? আমি বলতে গেলেই নাকি অপরাধ। যদি উন্নয়নের নামে সরকারের টাকা লুটপাট করেন, ১০ পার্সেন্ট উন্নয়ন আর ৯০ পার্সেন্ট ব্যয় এসবের বিরুদ্ধে বললে যদি আমি অপরাধী হই তাহলে এসব কথা আমি বারবার বলব। আমার কথায় যদি অসন্তুষ্ট হয়ে থাকেন তাহলে আমার কিছু যায় আসেনা।

এ সময় তিনি নারায়ণগঞ্জের একটি পত্রিকা’র উদ্দেশ্যে বলেন, সাংবাদিকতা করেন ভালো করে করেন। অসভ্যতা কইরেন না। হলুদে প্রবেশ করিয়েন না।

মহানগরীর ২২নং ওয়ার্ডে বিজয় দিবস উদযাপন কমিটির সভাপতি কাজী শহীদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা।

নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসুদের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা জালাল উদ্দিন জালু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, মহানগর মহিলা লীগের সভাপতি ইসরাত জাহান স্মৃতি, আওয়ামীলীগ নেতা সহিদুল হাসান মৃধা, যুবলীগ নেতা কাজী জহির, মাসুম আহমেদ প্রমূখ।