সিআইপি মামুন ভুঁইয়ার পিতার মৃত্যুতে মেয়র প্রার্থী ফজলে রাব্বীর শোক প্রকাশ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার গোয়ালদী গ্রামের বাসিন্দা ফজলুর রহমান ভূঁইয়া বার্ধক্যজনিত কারনে মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৪ বছর। ২৯ ডিসেম্বর মঙ্গলবার তার নামাজে জানাযা শেষে স্থানীয় করবস্থানে লাশ দাফন করা হয়।

মরহুম ফজলুর রহমান ভুঁইয়া অ্যাসরোটেক্স গ্রুপের চেয়ারম্যান ও ফারিয়া নীট টেক্স’র ব্যবস্থাপনা পরিচালক সিআইপি ফেরদৌস ভুঁইয়া মামুন ও জেলা পরিষদ সদস্য ফারুক হোসেন ভুঁইয়ার পিতা।

ফজলুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সোনারগাঁও পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী ও নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের আহ্বায়ক অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী।

এক শোক বার্তায় মেয়র প্রার্থী অ্যাডভোকেট এটি ফজলে রাব্বী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। সেই সঙ্গে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন তিনি।

এদিকে জানাগেছে, ২৮ ডিসেম্বর সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন মরহুম ফজলুর রহমান ভুঁইয়া (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি পাচঁ ছেলে দুই মেয়ে ও নাতি নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাযা মঙ্গলবার সকাল দশটায় গোয়ালদী প্রাইমারী স্কূল মাঠে জানাজা অনুষ্ঠিত হয়। মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযায় অংশগ্রহণ করেন মেয়র প্রার্থী এটি ফজলে রাব্বী।