ডিসি জসিমউদ্দীনকে জেলা আইনজীবী সমিতির বিদায়ী শুভেচ্ছা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ এর বিদায়ী জেলা প্রশাসক মো. জসিম উদ্দিনের সাথে সৌজন্য সাক্ষাত করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নেতারা। এ সময় নেতৃবৃন্দ ডিসিকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

২৭ ডিসেম্বর রবিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ে সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমানের নেতৃত্বে এই সাক্ষাত করা হয়।

এসময়ে আরোও উপস্থিত ছিলেন- সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট সেলিনা ইয়াসমিন, সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, সহ-সভাপতি অ্যাডভোকেট তাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট বরুণ চন্দ্র দে, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, আপ্যায়ণ সম্পাদক অ্যাডভোকেট আবুুল বাশার রুবেল, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট মাহমুদুল হক মমিন, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ রাশেদ ভূঁইয়া, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফাহমিদা আক্তার সিমি, সমাজ সেবা সম্পাদক অ্যাডভোকেট হাসিব উল হাসান রনি, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট নূসরাত জাহান তানিয়া, কার্যকরী পরিষদ সদস্য অ্যাডভোকেট কামরুন নেছা সূবর্ণা, অ্যাডভোকেট দেলোয়ার হোসেন সুজন প্রধান, অ্যাডভোকেট কামরুল হাসান, অ্যাডভোকেট আজিম ভূঁইয়া ও অ্যাডভোকেট আসাদুল্লাহ সাগর।