এমপি খোকার বক্তব্য প্রত্যাহার চেয়ে সোনারগাঁয়ে কায়সার অনুগামীদের মিছিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আবদুল্লাহ আল কায়সার হাসনাতকে নিয়ে স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকার দেয়া বক্তব্য প্রত্যাহার দাবিতে বিক্ষোভ মিছিল করেছেন কায়সার হাসনাত অনুগামী আওয়ামীলীগের নেতাকর্মীরা।

২৭ ডিসেম্বর রবিবার বিকেলে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এখানে উল্লেখ্য গত শনিবার সোনারগাঁও পৌরসভার দরপত এলাকায় উন্নয়নমূলক সভায় সংসদ লিয়াকত হোসেন খোকা তার বক্তব্যে জানিয়েছেন সম্পত্তির জন্য ভাতিজা কায়সার হাসনাত তার মায়ের নামে মামলা করে কোর্টে দাড় করিয়েছে। যে নিজের মায়ের নামে মামলা করে ঠুনকো সম্পতির জন্য, তার কাছ থেকে জনগণ কি আশা করে? তবে এমপি খোকার এই বক্তব্যের বিষয়ে কায়সার হাসনাত তিনি তার মায়ের নামে মামলা করেছেন কিংবা করেননি এমন কোন বক্তব্য এখনও পর্যন্ত দেননি। এমনকি রবিবার কায়সার হাসনাত অনুগামী নেতাকর্মীদের সমাবেশেও এ বিষয়ে কেউ কথা বলেনি। তারা অভিযোগ করেছেন কায়সার হাসনাতকে এমপি খোকা শয়তান বলেছেন।

তবে জাতীয়পার্টির নেতাকর্মীরা জানিয়েছেন, ওই অনুষ্ঠানে এমপি খোকা তার বক্তব্যে বলেছেন যারা অবৈধ গ্যাস সংযোগ দিয়ে বৈধ করার অজুহাতে টাকা নিয়েছেন তাদেরকে আপনারা ধরেন, তাদের নাম বলেন। শয়তানও দুনিয়াতে আল্লাহ পাঠিয়েছেন। এসব শয়তানদের মানুুষ করার জন্যই আল্লাহ আমাকে সোনারগাঁয়ে পাঠিয়েছেন।

সোনারগাঁও উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর সভাপতিত্বে বক্তব্য রাখেন- মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক দেওয়ান উদ্দিন চুন্নু, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল নিলু, সোনারগাঁও উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, সোনারগাঁও উপজেলা যুবলীগের সহ-সভাপতি মাসুম চৌধুরী, আরমান হোসেন মেরাজ, সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফ, সোনারগাঁও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, সনমান্দি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন সাবু, সোনারগাঁও উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক নাসিরউদ্দিন প্রমুখ।

এমপি খোকা কায়সার হাসনাতকে শয়তান বলেছেন বলে অভিযোগ তুলে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। সভায় বক্তারা সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে আগামী তিনদিনের মধ্যে তার বক্তব্য প্রত্যাহারের দাবি করে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। অন্যথায় মানহানি মামলা ও রাজপথে আন্দোলনের হুমকি দেন।