ধর্ষণ চেষ্টার মামলায় সোনারগাঁও কাঁচপুরের মোস্তফা কামাল কারাগারে

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার কাঁচপুর ইউনিয়নের কাশিপুর এলাকার এক গৃহবধূকে ধর্ষণ চেষ্টার মামলায় দলিল লেখক (ভেন্ডার) পরিচয়দানকারী মোস্তফা কামালকে কারাগারে পাঠিয়েছেন আদালত। ২৩ ডিসেম্বর বুধবার দুপুরে নারায়ণগঞ্জ চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফারহানা ফেরদৌস এর আদালতে মোস্তফা কামালকে হাজির করে পুুলিশ।
আদালতে আসামী পক্ষের আইনজীবী জামিনের আবেদন করলে আদালত জামিন আবেদন না মঞ্জুর করে মোস্তফা কামালকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এর আগের দিন মঙ্গলবার কাঁচপুর ইউনিয়নের কাশিপুর এলাকার আছিম উদ্দিনের ছেলে মোস্তফা কামালকে গ্রেপ্তার করে সোনারগাঁও থানা পুুলিশ।

মামলার পিটিশন সূত্রে, ২০১৮ সালের কাঁচপুুর কাশিপুুর এলাকার এক গৃহবধূকে কু-প্রস্তাব নিয়ে আসছিল মোস্তফা কামাল। গৃহবধুর স্বামী দীর্ঘদিন যাবত শারীরিকভাবে অসুস্থ্য। সেই সুযোগে বিভিন্ন সময় নারীকে কু-প্রস্তাব দিতো মোস্তফা কামাল। কু-প্রস্তাবে রাজি না হওয়ায় নারীকে বিভিন্ন সময় ধর্ষণ সহ নানা হুমকি ধমকি দিতো আসামি। ওই বছরের ১৭ আগস্ট নারী প্রকৃতির ডাকে সারা দিতো গেলে আসামি নারীকে জড়িয়ে ধরে ধর্ষণের চেষ্টা করে। চিৎকার দিলে আসামি পালিয়ে যায়।

ওই ঘটনায় ওই বছরের ১৯ আগস্ট নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন আদালতে একটি পিটিশন মামলা দায়ের করেন ওই নারী। যার মামলা নং ২৫৫/২০১৮। মামলায় মোস্তফা কামালের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। এ মামলায় মঙ্গলবার আসামিকে গ্রেপ্তার করে বুধবার আদালতে পাঠায় সোনারগাঁও থানা পুুলিশ।