এমপি খোকার উন্নয়নমূলক কর্মকান্ডের প্রসংশা করলেন মন্ত্রী গাজী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁও) আসনের মহাজোটের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার উন্নয়নমুলক কর্মকান্ডের প্রসংশা করেছেন বাট ও বস্ত্রমন্ত্রী গাজী গোলাম দস্তগীর (বীরপ্রতীক) এমপি। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি অনুষ্ঠানে এসে উন্নয়নমূলক কর্মকান্ডের চিত্র দেখে এমপি খোকার প্রসংশা করেন মন্ত্রী গাজী।

নারায়ণগঞ্জ এসএসসি পঁচাশি অ্যালামনাই এসোসিয়েশন (নাসপা)এর সংবর্ধনা ও পুণর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রী।

২৫ ডিসেম্বর শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে অবস্থিত রয়েল রিসোর্টে এ সংবর্ধনা ও পুণর্মিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় এমপি খোকার প্রসংশা করে অনুষ্ঠানের প্রধান অতিথি পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, শুধু আমার এলাকা কেনো, লিয়াকত হোসেন খোকার এলাকায় খালি উন্নয়ন। উন্নয়নের ছড়াছড়ি। প্রত্যেকটা এলাকায় রাস্তা ঘাট, স্কুল-কলেজ গ্যাস বিদ্যুতের উন্নয়ন হয়েছে, যা আমরা কল্পনাও করতে পারি নাই।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু আমাদের স্বাধীনতা এনে দিয়েছেন। আর তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে নেতৃত্ব দিয়ে এগিয়ে নিয়ে যাচ্ছেন। তিনি সাহস করে পদ্মা সেতু করেছেন। এটা সাহসের ব্যাপার। অন্য কেউ এটা করতে পারতো না। মেট্রো রেল হচ্ছে, ট্যানেল হচ্ছে।

মন্ত্রী বলেন, করোনাকালে দেশে কোনো খাদ্যের অভাব হয় নাই। বঙ্গবন্ধুর কন্যা সঠিক সিদ্ধান্ত নিয়েছিলেন। আমি পাট মন্ত্রণালয়ের দায়িত্বে আছি। পাট শিল্প এগিয়ে যাচ্ছে। কিছুদিন আগে বঙ্গবন্ধুর কন্যা বললেন আমাদের এখানে অস্ত্র তৈরি করব, বিমাণ তৈরী করব, যুদ্ধ জাহাজ তৈরী করব। এসব কাজ করতে সাহস লাগে। যত দলমতের বিরোধ থাক না কেনো, বঙ্গবন্ধুর উর্ধ্বে কেউ নয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা পুরস্কারপ্রাপ্ত নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের সংসদ সদস্য এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক) এসব কথা বলেন।

অনুষ্ঠানের শুরুতেই অতিথিবৃন্দ রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি,বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীককে ফুলদিয়ে বরণ করে নেন।

নারায়ণগঞ্জ এসএসসি পঁচাশি (১৯৮৫) অ্যালামনাই এসোসিয়েশনের (নাসপা) সভাপতি চৌধুরী মো: হামিদ আল মাহবুবের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টি সমর্থিত নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী, বিপিএটিসি সচিব মো রাকিব হোসেন (এনডিসি), যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব মো আখতার হোসেন, আসন্ন সোনারগাঁ পৌরসভা নির্বাচনের মেয়র পদপ্রাথী ডালিয়া লিয়াকত প্রমূখ।