স্বাধীনতাবিরোধী শক্তিরাই বঙ্গবন্ধুর ভাস্কর্যের বিরোধীতা করছে: আব্দুল হাই

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই বলেছেন, স্বাধীনতার বিরোধী শক্তিরা বর্তমানে বঙ্গবন্ধুর ভাষ্কর্যের বিরোধিতা করছে। মুক্তিযুদ্ধে যুদ্ধাপরাধ, বঙ্গবন্ধুর খুনি, জাতীয় ৪ নেতাকে হত্যা, ২১ আগষ্ট গ্রেনেড হামলা ও চাষাড়া’র ঘটনা একটি চক্রের দ্বারাই নিয়ন্ত্রিত হচ্ছে।

তিনি আরও বলেন, এই চক্রটিই এটাকে পুঁজি করে দেশে একটা নৈরাজ্য সৃষ্টি করতে চাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বেকায়দায় ঠেলে দিতে চেষ্টা করছে। দেশের উন্নয়নের ধারাবাহিকতা থামিয়ে দেয়ার পায়তারা করছে। কিন্তু তাদের এই স্বপ্ন কোনদিন পূরণ হবে না। জনগণই তাদের প্রতিহত করবে।

ভাষা সৈনিক ও বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত আহ্বায়ক প্রয়াত মফিজুল ইসলামের আত্মার মাগফেরাত কামনায় আলোচনা, মিলাদ দোয়া ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

২৫ ডিসেম্বর শুক্রবার সকাল ১০টায় বন্দরের মদনগঞ্জ ৪তলা ভবনের সামনে আমরা মুজিব সেনা বন্দর থানা কমিটির সাধারণ সম্পাদক মো. শাহজাহানের সার্বিক তত্ত্বাবধানে অসহায় শীতার্তদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।
এসময়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতাসহ ৭১ ও ৭৫ সালে নিহত সকল শহীদ এবং প্রয়াত মফিজুল ইসলামসহ আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

আমরা মুজিব সেনা বন্দর থানা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম রবি’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি পরিষদের চেয়ারম্যান এম এ রশিদ, সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান, জেলা আওয়ামীলীগের সদস্য আমজাদ হোসেন, সৈয়দপুর বঙ্গবন্ধু উচ্চ বিদ্যালয়ের সভাপতি জসিম উদ্দিন আহমেদ, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আক্তার হোসেন, সোনাকান্দা ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, বন্দর থানা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রফিয়ান আহামেদ, মদনগঞ্জ ধান চাউল বনিক সমিতির সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান চৌধুরী।

এছাড়াও উপস্থিত ছিলেন- আওয়ামীলীগ নেতা শফি উদ্দিন, মো. সেলিম, আসাদুজ্জামান মাষ্টার প্রমুখ।