আইনজীবী ফোরামে নির্বাচিতদের মহানগর যুবদলের শুভেচ্ছা ও অভিনন্দন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির আইনজীবীদের সংগঠন নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সম্মেলনে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান অনুগামী অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির ও অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জাকিরের নেতৃত্বে গঠিত প্যানেল থেকে নির্বাচিত ৫ জন আইনজীবীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মহানগর যুবদলের নেতারা।

১০ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে আদালতপাড়ায় নবনির্বাচিত কমিটি ৫ আইনজীবী নেতাকে ফুল দিয়ে এ শুভেচ্ছা জানান যুবদল নেতারা।

যুবদল নেতাদের মধ্যে এ সময় কেন্দ্রীয় যুবদলের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখন, সাধারণ সম্পাদক মমতাজ উদ্দিন মন্তু, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, জেলা শহীদ জিয়া আইনজীবী পরিষদের সাধারণ সম্পাদক ও যুবদল নেতা অ্যাডভোকেট নুরুল কাদির সোহাগ, যুবদল নেতা মোহাম্মদ হোসাইন ও পলাশ প্রধান উপস্থিত ছিলেন।

একই সময়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান ও জেলা আইনজীবী ফোরামের সাবেক সাধারণ সম্পাদক খোরশেদ আলম মোল্লা ও সাবেক সহ-সভাপতি অ্যাডভোকেট মশিউর রহমান শাহিন উপস্থিত ছিলেন।

৯ ডিসেম্বর বুধবার অনুষ্ঠিতব্য সম্মেলনে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার ও মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি আবুল কালাম অনুগামী প্যানেলের সকল প্রার্থীদের পরাজিত করে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের সমর্থিত প্যানেল হুমায়ূন-জাকির নেতৃত্বে গঠিত প্যানেলের পাঁচটি পদের পাঁচটিতে নিরঙ্কুশ বিজয়ী হয়েছেন। পাঁচটি পদের মধ্যে সভাপতি অ্যাডভোকেট সরকার হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ জাকির, সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আজিজুল হক হান্টু, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান ও সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট একেএম ওমর ফারুক নয়ন।