নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন নৌকা প্রত্যাশি মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভা নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী নৌকা প্রতীক প্রত্যাশি নাসরিন সুলতানা ঝরা ৪ ডিসেম্বর শুক্রবার দুপুরের পর পৌরসভার পানামনগরী, কৃষ্ণপুরা, ভবনাথপুর ও উদ্ধবগঞ্জ বাজার এলাকায় গণসংযোগ করেছেন।

এসময় তিনি কয়েক’শ শতাধিক নেতাকর্মী নিয়ে বিভিন্ন বাড়িতে দোকানে গিয়ে নৌকা প্রতিকের লিফলেট বিতরণ করে পৌরবাসীর কাছে দোয়া প্রার্থনা করে তিনি বলেন, সুবিধাবঞ্চিত পৌরবাসীর পৌর সুবিধা নিশ্চিত করতে মেয়র প্রার্থী হয়েছি। রাব্বুল আলামিন যদি আমাকে কবুল করেন তাহলে নিজের সবটুকু চেষ্টা শ্রম পৌরবাসীর মাঝে বিলিয়ে দিবো।

কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাংগঠনিক সম্পাদক নাসরিন সুলতানা ঝরা আরো বলেন, ছাত্রজীবন থেকে রাজনীতি করে আজ এখানে এসেছি। জীবনে অনেক নেতাকর্মীকে টাকা কামাতে দেখেছি কিন্তু কখনো এসব টাকার লোভ করি নাই। ভবিষ্যতেও অবৈধ টাকা কামানোর কোন লোভ আমার নাই। আমার বাবা সারা জীবন আওয়ামীলীগের রাজনীতি করে বাড়ীঘর সব বিক্রি করেছেন। আমিও চাই সৎ বাবার একজন সৎ মেয়ে হিসেবে আপনাদের সেবা করতে, টাকা কামাতে নয়। সেজন্য আপনাদের দোয়া ছাড়া আমার আর কোন পূজি নাই। আমি আপনাদের দোয়াকে পুজি করে সামনের দিনগুলি অতিবাহিত করে নৌকা প্রতীক পেয়ে আপনাদের ভোটে নির্বাচিত হয়ে আপনাদের সেবা করতে চাই।

শুক্রবারের গণসংযোগ অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, সহ-সভাপতি অপু সারোয়ার, পৌর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুস সালাম, পৌর যুবলীগের সদস্য হারুন জয়, পৌর যুবলীগ নেতা ইকবাল, পৌর যুবলীগ নেতা গাজী তোফায়েল, পাপন, রিফাত, রুহুল আমিন, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. উজ্জ্বল, ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. জসীম, ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারন সম্পাদক মজিবুর, ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রউফ, ৯ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শ্যামল, পৌর স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি মজিবুর রহমান, যুবলীগ নেতা খোরশেদ, সানোয়ার, ফয়সাল, শাহাদাত, জুবায়ের, আল আমিন, পাভেল, তপন, শাহ্ আলী, মহিলা নেত্রী বিনু আক্তার, শারমীন সুলতানা, সাফিয়া নুর শান্তা, তাহমিদা, নাদিয়া, শ্যামলী চৌধুরী, রাহিমা ও তানিয়া, আওয়ামীলীগ নেতা আমিনুল, বাচ্চু, দীপক, বাতেন, তাহের আলী, শফিউদ্দিন, ছাত্রলীগ নেতা আলমগীর, হাসান ছাড়াও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামীলীগের নেতৃবৃন্দ।