র‌্যাব-১১ এর অভিযানে ইউপি মেম্বার সহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

র‌্যাব-১১ এর অভিযানে কুমিল্লার দাউদকান্দিতে অভিযান চালিয়ে ইউনিয়ন পরিষদের একজন মেম্বার সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। ওই সময় তাদের কাছ থেকে বিপুুল পরিমান মাদক উদ্ধার করা হয়। ৩ ডিসেম্বর বৃহস্পতিবার বিকেলে এ তথ্য জানান র‌্যাব-১১ কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার জসিম উদ্দীন চৌধুরী।

তিনি জানান, গোপনসূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ২ ডিসেম্বর রাত সাড়ে ৮টায় র‌্যাব-১১, সিপিএসসি’র মাদক বিরোধী অভিযানে কুমিল্লার দাউদকান্দি থানাধীন মোটেল রোড সাকিনস্থ চেয়ারম্যান সুপার মার্কেট এর অফিস কক্ষ হতে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগে পারভেজ আহম্মেদ ওরফে ফারুক মেম্বার ও মোঃ শামীম সরকারকে গ্রেপ্তার করা হয়েছে।

এসময় গ্রেপ্তারকৃত আসামীদের হেফাজত হতে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট, ৩ ক্যান বিদেশী বিয়ার ও মাদক বিক্রয়ের নগদ চল্লিশ হাজার টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামী পারভেজ আহম্মেদ ওরফে ফারুক কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন চরচারুয়া এলাকার সাবেক চেয়ারম্যান মৃত আবুল কাশেমের ছেলে। সে দক্ষিণ দাউদকান্দি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য। আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ সে নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও বিয়ার ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেপ্তারকৃত অপর আসামী মোঃ শামীম সরকার কুমিল্লা জেলার দাউদকান্দি থানাধীন ষোলপাড়া এলাকার আবদুল হক সরকারের ছেলে। গ্রেপ্তারকৃত আসামীরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ অভিনব কৌশলে কক্সবাজার হতে ইয়াবা ট্যাবলেট পরিবহন করে নিয়ে এসে কুমিল্লা, নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

গোপন অনুসন্ধান ও তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল কর্তৃক গত ২ ডিসেম্বর বুধবার রাতে কুমিল্লার দাউদকান্দি থানাধীন মোটেল রোড সাকিনস্থ চেয়ারম্যান সুপার মার্কেট এর অফিস কক্ষে অভিযান চালিয়ে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও বিদেশী বিয়ার উদ্ধারসহ মাদক ব্যবসায়ী পারভেজ আহম্মেদ ওরফে ফারুক ও মোঃ শামীম সরকারকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। উপস্থিত সাক্ষীর সামনে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উল্লিখিত গ্রেপ্তারকৃত আসামীরা আর্থিকভাবে লাভবান হওয়ার জন্যে মাদক ব্যবসায় জড়িত হওয়ার কথা স্বীকার করে।