রাজাকার আলবদর স্বাধীনতাবিরোধীদের এই বাংলার মাটি থেকে উৎখাত করবো: বার সভাপতি মোহসীন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে কটুক্তিকারীদের হুশিয়ার করে নারায়ণগঞ্জ জেলা আইনজীবীর সমিতির সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া বলেছেন, আমি সবাইকে অনুরোধ করছি এখনো সময় আছে, আমরা যারা স্বাধীনতার স্বপক্ষের শক্তি আছি সবাই সকল প্রকার ভুল বুঝাবুঝির অবসান করে ঐক্যবদ্ধ থাকবো। আমাদের জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে দেশের উন্নয়নের ধারাকে অগ্রগতির দিকে নিয়ে যাচ্ছেন, যেভাবে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজ অব্যাহত রেখেছেন, আমরা আমাদের জননেত্রীর হাতকে শক্তিশালী করবো। নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ নারায়ণগঞ্জের অবিসংবাদিত নেতা একেএম শামীম ওসমানের নেতৃত্বে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য এবং সমস্ত রাজাকার আলবদর যারা বাংলাদেশের স্বাধীনতা চায়নি তাদরকে এই বাংলার মাটি থেকে উৎখাত করবো। যদি মামুনুল হকের সঠিক বিচার না হয় তাহলে আমরা বিচার করবো। এ সমস্ত লোককে বাংলার মাটিতে থাকতে দিবো না যে কোনো মূল্যে।

জাতির জনক বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণ নিয়ে কটুক্তিকারিদের গ্রেপ্তার ও বিচার দাবিতে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি নারায়ণগঞ্জ জেলার আয়োজিত দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে এসব কথা বলেন বার সভাপতি মুহাম্মদ মোহসীন মিয়া।

ধর্মের পবিত্রতা রক্ষার জন্য ধর্মের নামে সন্ত্রাসের রাজনীতি নিষিদ্ধ করতে হবে। মহান মুক্তিযুদ্ধের চেতনা ও বঙ্গবন্ধুর ভাস্কর্য্যরে বিরুদ্ধে বক্তব্য প্রদানকারীদের বিচার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত।

১ ডিসেম্বর মঙ্গলবার বিকেল নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে ঘাতক দালাল নির্মূল কমিটি জেলার উদ্যোগে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সামসুজ্জামান ভাষানী, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, সাফায়েত আলম সানী, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল হোসেন, ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা জুলহাস উদ্দিন ভূইয়া, ব্যাংক ফেডারেশনের সভাপতি আব্দুল কাদীর প্রমুখ।