শেষ বিদায়ে আওয়ামীলীগ নেতা রোকন উদ্দীনকে মেয়র আইভীর শ্রদ্ধা জ্ঞাপন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি ও সরকারি তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদের সাবেক ভিপি রোকন উদ্দিন আহম্মেদকে শ্রদ্ধাভরে শেষ বিদায় জানিয়েছেন আওয়ামীলীগের নেতাকর্মী সহ বিভিন্ন রাজনীতিক ও বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ। পরে মহানগরীর চাষাড়া শহীদ মিনারের সামনে তার জানাজা অনুষ্ঠিত হয়।

১ ডিসেম্বর মঙ্গলবার দুপুরে প্রয়াত আওয়ামীলীগ নেতা রোকন উদ্দিন আহম্মেদের মরদেহ শেষ শ্রদ্ধা জ্ঞাপনের জন্য চাষাঢ়া কেন্দ্রীয় শহীদ মিনারে আনা হয়। এ সময়ে বিভিন্ন রাজনৈতিক সামাজিক, সাংস্কৃতিক সহ পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

পরে বাদ জোহর মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় নারায়ণগঞ্জের বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক এবং পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অংশগ্রহণ করেন।


আওয়ামীলীগ নেতা রোকন উদ্দীনকে শ্র্রদ্ধা জানাতে আসেন সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী, নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, আওয়ামীলীগের জাতীয় পরিষদ সদস্য অ্যাডভোকেট আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা পরিষদের সদস্য আলাউদ্দিন আহমেদ, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি হাফিজুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভূঁইয়া সাজনু, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জুয়েল আহমেদ, মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রমূখ।