‘জাতীয়পার্টিকে সুসংগঠিত করার মাধ্যমে চেয়ারম্যান জিএম কাদেরের হাতকে শক্তিশালী করতে হবে’

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, জাতীয় পার্টিকে আগামীতে ক্ষমতায় নিয়ে যেতে হবে সেই লক্ষ্যে পার্টিকে সুসংগঠিত করার জন্য জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি এর নির্দেশে বিভিন্ন কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। তৃণমুল পর্যায় থেকে অর্থ্যাৎ ইউনিয়ন কমিটি করে উপজেলা, উপজেলা কমিটি গঠন করে-জেলা সম্মেলনের মাধ্যমে যোগ্য নেতৃত্ব বের করে নিয়ে আসতে হবে। তাহলেই জাতীয় পার্টিকে আগামীতে ক্ষমতায় নিয়ে আসা সম্ভব। আজকে দেশের জনগণ ৯০ এর পূর্বে এরশাদ সরকারের শাসন আমলে ফিরে যেতে চায়। তখন মানুষ সুখে শান্তিতে ছিল, মানুষের কর্মসংস্থান ছিল।

২৮ নভেম্বর শনিবার নরসিংদী পৌরসভা মিলনায়তনে অনুষ্ঠিত উক্ত সাংগঠনিক মতবিনিময় সভা জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যন ও নরসিংদী জেলা সভাপতি সফিকুল ইসলাম শফিকের সভাপতিত্বে এবং নরসিংদী জেলা সাধারণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান ভুঁইয়ার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপরোক্ত বক্তব্য প্রদান করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা, এমপি।

সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- চেয়ারম্যান এর উপদেষ্টা মেহেরুননেসা হেনা খান পন্নী, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, মোঃ বেলাল হোসেন, সাংগঠনিক সম্পাদক হুমায়ুন খান, এনাম জয়নাল আবেদিন, মিজানুর রহমান মিজান, মোঃ সাইফুল ইসলাম, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম, শিক্ষা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান মিরু, যুগ্ম সমবায় বিষয়ক সম্পাদক মোঃ আক্তারুজ্জামান খাঁন, যুগ্ম মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রেজাউল করিম বাছেত, কেন্দ্রীয় নির্বাহী সদস্য- আক্তার হোসেন, আবু সাঈদ স্বপন, আবু নাঈম ইকবাল, মহিবুল রহমান, ফররুখ আহমদ, জাতীয় ছাত্র সমাজ নরসিংদী জেলার সভাপতি মাসুম আহম্মেদ প্রমুখ। সভায় নরসিংদী জেলা জাতীয় পার্টি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।