কিশোর অপরাধ রুখতে খেলাধুলার বিকল্প নাই: কাজিম উদ্দিন প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে কলাগাছিয়া ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের উদ্যোগে টিভি কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। ২৭ নভেম্বর শুক্রবার বিকেলে বন্দর উপজেলার বালিয়া এলাকার একটি মাঠে এ টুর্নামেন্টের যাত্রা শুরু হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান।

তিনি বলেন, খেলাধুলা আদর্শ সমাজ গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। ক্রীড়া মানুষের মানসিক বিকাশ ও সামাজিক সম্প্রীতি বৃদ্ধি করতে সহয়তা করে। এর মাধ্যমে মাদক ও কিশোর অপরাধ কমে যায়। অভিভাবকরা তাদের সন্তানদের প্রতি খেয়াল রাখবেন। ইনশাআল্লাহ আপনাদের হাতেই বঙ্গবন্ধুর সোনার বাংলা। আপনারাই পারেন আদর্শ সমাজ উপহার দিতে।

কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি আশিফ মাহমুদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক একেএম ইব্রাহিম কাশেম ও আওয়ামীলীগ নেতা মঞ্জুর হাসান মঞ্জু।

কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সহ-ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরিফ হোসেনের তত্ত্বাবধানে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক হারুন প্রধান, আওয়ামীলীগ নেতা মোন মন্টু, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হারিছ উদ্দিন, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা টুটুল, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ শাহজাহান, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মোঃ মোহসীন, শ্রমিকলীগ নেতা সাইফুল ইসলাম, মোঃশহিদ প্রমূখ।