জাতীয় শ্রমিকলীগ নেতা মন্টুর মৃত্যুতে বন্দরে দোয়া মাহফিল

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর মৃত্যুতে তার আত্মার মাগফিরাত কামনা করে সিটি কর্পোরেশনের ২৭নং ওয়ার্ড শ্রমিক লীগের উদ্যোগে মুরাদপুর এলাকায় ওয়ার্ড শ্রমিক লীগের প্রধান কার্যালয়ে ২৭ নভেম্বর শুক্রবার বাদ মাগরিব মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়ার প্রাক্কালে মরহুমের কর্মময় ও রাজনৈতিক জীবনের উপর আলোচনা করা হয় এবং তাকে শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়।

নাসিক ২৭নং ওয়ার্ড শ্রমিক লীগের সভাপতি এবাদুল্লাহ মিয়ার সার্বিক আয়োজনে ও সভাপতিত্বে উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আরজু রহমান ভূঁইয়া, বিশেষ অতিথি হিসেবে বন্দর উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোজাম্মেল হক ও মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন উপস্থিত ছিলেন।

তাছাড়া এসময় নারায়ণগঞ্জ মহানগর জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক সামছুল আলম নয়ন, বন্দর উপজেলা যুবলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক রফিকুল ইসলাম, মদনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আমান উল্লাহ, মদনপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, মদনপুর ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুসলিম প্রধান, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল ভূঁইয়া, ২৭নং ওয়ার্ড শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম, প্রচার সম্পাদক আব্দুর রশিদ, কোষাধ্যক্ষ নাজির হোসেন, সদস্য নূর মোহাম্মদ, মোশাররফ, আঃ সাত্তার, নূর হোসেন, মদনপুর ইউনিয়ন শ্রমিক নেতা আল মামুন, আলফাজ উদ্দিন, ধামগড় ইউনিয়ন শ্রমিক নেতা মোশারফ মোল্লা, গাজী খোকন, ২৭নং ওয়ার্ড যুবলীগ নেতা আলী নূর সহ শ্রমিক লীগের অন্যান্য নেতা-কর্মীরা উপস্থিত থেকে দোয়ায় শরিক হন।

দোয়া শেষে সকলের মাঝে তবারক বিতরণ করা হয়েছে। উল্লেখ্য, রাজধানীর একটি হসপিটালে চিকিৎসাধীন থাকা অবস্থায় গত শুক্রবার ফজলুল হক মন্টু মৃত্যুবরণ করেন।