নৌকা প্রতীকের পক্ষে পুরোদমে নির্বাচনী প্রচারণায় নাসরিন সুলতানা ঝরা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার আগামী নির্বাচনকে সামনে রেখে পুরোদমে নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী প্র্রচারণায় সক্রিয় রয়েছেন সম্ভাব্য মেয়র প্রার্থী ও নৌকা প্রতীক প্রত্যাশি নাসরিন সুলতানা ঝরা। ২৭ নভেম্বর শুক্রবার বিকেলে পৌরসভার ৬নং ওয়ার্ডের খাগুটিয়া, বাগমুছা, দিয়াপাড়া ও কৃষ্টনগর এলাকায় নির্বাচনী গণসংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বদরুন্নেছা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি নাসরিন সুলতানা ঝরা।

নির্বাচনী গণসংযোগে তিনি বাড়ি বাড়ি গিয়ে সকলের মাঝে লিফলেট বিতরণ করেন তিনি। একই সঙ্গে তিনি সকলের কাছে দোয়া প্রার্থনা করেন যেনো তিনি নৌকা প্রতীকে মনোনয়ন পান এবং মেয়র নির্বাচিত হয়ে পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারেন।

এ সময় তার নির্বাচনী গণসংযোগের সময় উপস্থিত ছিলেন- পৌর যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদ, সহ-সভাপতি অপু সারোয়ার, পৌর যুবলীগের সদস্য হারুন জয়, পৌর যুবলীগ নেতা ইকবাল, পৌর যুবলীগ নেতা গাজী তোফায়েল, পাপন, রুহুল আমিন, ৪নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো. উজ্জ্বল, ৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. জসীম, ৭নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মজিবুর রহমান, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর রউফ, ৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক শ্যামল, পৌর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মজিবুর রহমান, যুবলীগ নেতা সানোয়ার, ফয়সাল, শাহাদাত, জুবায়ের, আল আমিন, পাভেল, তপন, শাহ্ আলী, আওয়ামীলীগ নেতা দীপক, মহিলা নেত্রী বিনু আক্তার, শারমীন সুলতানা, সাফিয়া নুর শান্তা, তাহমিদা, নাদিয়া, আওয়ামীলীগ নেতা সোহরাব, তাহের আলী, শফিউদ্দিন এবং পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ছাত্রলীগ, যুবলীগ এবং আওয়ামীলীগের নেতাকর্মীরা।