‘তৈমূর আলমের বিরুদ্ধে অপপ্রচার’, রূপগঞ্জে ভূমিদস্যূদের বিরুদ্ধে মানববন্ধন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা ও জেলা বিএনপির সাবেক সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের বিরুদ্ধে হলুদ সাংবাদিকদের অপপ্রচার করছে বলে অভিযোগ তুলে নারায়ণগঞ্জের রূপগঞ্জে মানববন্ধন করেছেন নেতাকর্মীরা। একই সঙ্গে ভূমিদস্যূদের বিরুদ্ধেও এই মানববন্ধন করা হয়

২৫ নভেম্বর বুধবার সকাল ৯টায় ভুলতা স্টান্ডে রূপগঞ্জ উপজেলা বিএনপির ব্যানারে অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারের বিরুদ্ধে ২টি পত্রিকায় অপ-প্রচারের প্রতিবাদে মানববন্ধন কুর্মসূচি পালন করা হয় বলে দাবি করা হয়।

মানববন্ধন কুর্মসূচিতে জেলা যুবদলের সাবেক সভাপতি আশরাফুল হক রিপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ জেলা কৃষক দলের সাংগঠনিক সম্পাদক ড. মোঃ সাহিন, রূপগঞ্জ থানা সেচ্ছাসেবক দল নেতা জাহিদ, আব্দুল হালিম, সোলেমান, যুবদল নেতা শহিদ, থানা ছাত্রদল নেতা মাসুদুর রহমান মাসুদ, ভুলতা ইউনিয়ন ছাত্রদল নেতা মেহেদী প্রমুখ।

সভায় বক্তারা বলেন, তৈমুর আলম খন্দকার রূপগঞ্জ গণমানুষের নেতৃত্ব দেন। উনি রূপগঞ্জ মেহনতি গরীব দুঃখি মানুষের অভিভাবক। তৈমুর আলম খন্দকার একটি ভুমিদস্যু গ্রুপ থেকে রক্ষা করার জন্য ভোলাব, কাঞ্চন, কায়েতপাড়া ও রূপগঞ্জ ইউনিয়নের জমি রক্ষার্থে উচ্চ আদালতে রিট করেন। তারপর থেকে ঐ ভুমিদস্যু মহলের ইন্দনে ২টি পত্রিকায় তৈমুর আলম খখন্দকারকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য চেষ্টা করছেন এবং পত্রিকায় অপপ্রচার চালাচ্ছে। অবিলম্বে মিথ্যা অপপ্রচার বন্ধ করার জন্য সভা থেকে আহবান জানানো ও ক্ষোভ প্রকাশ করা হয়। যদি আর একটি বার উনার বিরুদ্ধে কোন পত্রিকায় মিথ্যা সংবাদ প্রচার করা হয়, তাহলে রূপগঞ্জবাসী ঐক্যবদ্ধ হয়ে তার সমুচিত জবাব দিতে প্রস্তুত আমরা।